৭৯ সাব-রেজিস্ট্রার নিয়োগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জুলাই ২০১৭, ২০:৩৪ | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৭, ২০:২৯

আইন মন্ত্রণালয়ের অধীন নিবন্ধন পরিদপ্তরে ৭৯ জন সাব-রেজিস্ট্রার নিয়োগ দেওয়া হয়েছে। এছাড়া ১৬ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে।

রবিবার মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে জারি করা পৃথক দুটি প্রজ্ঞাপনে তাদের নিয়োগ ও বদলি করা হয়।

প্রজ্ঞাপনে জানানো হয়, নিয়োগকৃত কর্মকর্তাদের আগামী ১ আগস্ট নিবন্ধন পরিদপ্তরের মহাপরিদর্শক বরাবর যোগদান করতে হবে। নিয়োগকৃত কোনো কর্মকর্তা নির্ধারিত তারিখে যোগদান করতে ব্যর্থ হলে নিয়োগে আগ্রহী নয় বিবেচনায় তার নিয়োগাদেশ বাতিল বলে গণ্য হবে।

এদিকে ১৬ জন সাব-রেজিস্ট্রার বদলি সংক্রান্ত পৃথক আর এক প্রজ্ঞাপনে বলা হয়েছে, বদলির আদেশপ্রাপ্ত কর্মকর্তাদের আগামী ১ আগস্ট তাদের বর্তমান পদের দায়িত্বভার অর্পণপূর্বক বদলি/পুনঃবদলিকৃত কর্মস্থলে যোগদান করতে হবে।

বদলির আদেশপ্রাপ্ত কর্মকর্তাগণের মধ্যে মো. আব্দুল মোতালেবকে টাঙ্গাইলের ঘাটাইল থেকে জামালপুর সদর, মো. সহিবুর রহমান প্রধানকে চট্টগ্রামের আধুনগর থেকে ঢাকা দক্ষিণে, মো. রফিক উদ্দিনকে ঢাকা দক্ষিণ থেকে সিলেটের বিয়ানীবাজার, আলী আজগরকে পাবনার আটঘরিয়া থেকে ফরিদপুরের বোয়ালমারী, মুহাম্মদ জাহাঙ্গীর আলমকে কুড়িগ্রামের ফুলবাড়ী থেকে ময়মনসিংহের পাগলা. মো. সিফাতুল্লাহকে ফরিদপুরের মধুখালী থেকে জামালপুরের বকশীগঞ্জ, রেজাউল করিম আহাম্মদকে চট্টগ্রামের ফতেয়াবাদ থেকে চাঁদপুরের হাজীগঞ্জ, মো. মিজানুর রহমানকে রংপুরের পীরগঞ্জ হতে রংপুরের মিঠাপুকুর, শাহাদাৎ হোসেনকে নীলফামারী সদর থেকে গাইবান্ধা সদর, শাহ নেওয়াজ খানকে সুনামগঞ্জের ছাতক থেকে ময়মনসিংহ সদর, মো. সফিকুল ইসলামকে মৌলভীবাজারের কুলাউড়া থেকে মানিকগঞ্জের সাটুরিয়া, মো. বেলাল উদ্দিন আকন্দকে মুন্সীগঞ্জের শ্রীনগর থেকে ময়মনসিংহের কুলাউড়া, মো. হায়দার আলী খানকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে সুনামগঞ্জের ছাতক, মীর ইমরুল কায়েস আলীকে ময়মনসিংহের হালুয়াখাট থেকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া, খন্দকার নুরুল আমিনকে জামালপুরের দেওয়ানগঞ্জ থেকে ময়মনসিংহের ফুলপুর এবং মাহমুদুল হাসানকে ময়মনসিংহের ফুলপুর থেকে নীলফামারী সদরে বদলি করা হয়েছে।

ঢাকাটাইমস/২৩জুলাই/এমএবি/এমআর

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :