ফরিদপুরে ছেলের কুড়ালের কোপে বাবার মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জুলাই ২০১৭, ২৩:০২

ফরিদপুরে ছেলের কুড়ালের কোপে প্রাণ হারিয়েছেন এক বাবা। তার নাম মাজেদ মাতুব্বর (৭৫)। এ ঘটনায় আটক ছেলে শামসুকে রবিবার জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

নিহত মাজেদ মাতুব্বর (৭৫) পেশায় একজন কৃষক। তিনি সালথা উপজেলার আটঘর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত আব্দুল গফুর মাতুব্বরের ছেলে।

মৃত মাজেদের পাঁচ ছেলে ও এক মেয়ের মধ্যে শামসু সবার ছোট।

এ ব্যাপারে শামসুর বড় ভাই আব্দুল হক মাতুবাবর বাদী হয়ে সালথা থানায় একটি বাবাকে হত্যার দায়ে শামসুকে একমাত্র আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

নিহতের পরিবার সুত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৮টার দিকে মাজেদ, শামসুসহ বাড়ির লোকজন রাতের খাবার খাচ্ছিলেন। এসময় শামসু হঠাৎ এক জগ পানি মাছের তরকারির মধ্যে ঢেলে দেয়। এ ঘটনায় শামসুকে ভৎর্সনা করেন বাবা মাজেদ। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শামসু ঘর থেকে একটি কুড়াল এনে বাবার মাথায় কোপ দেয়। এ ঘটনায় মাজেদ গুরুতর আহত হন। তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে ফরিদপুর সদরের কানাইপুর এলাকায় তার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আমিনুল হক বলেন, পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য আজ রবিবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের বড় ছেলে আব্দুল হক মাতুবাবর বাদী হয়ে সালথা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ এ মামলার একমাত্র আসামি মৃতের ছোটছেলে অপ্রকৃতস্থ শামসুকে গ্রেপ্তার করে আজ রবিবার জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।

(ঢাকাটাইমস/২৩জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :