গ্রামীণ ইউনিক্লোতে বর্ষপূর্তির ছাড়

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৭, ১৬:০০

জাপানিজ পোশাকের ব্র্যান্ড ইউনিক্লো এর বাংলাদেশি সামাজিক ব্যবসায় ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লোর স্টোর উদ্বোধনের চতুর্থ বছর অতিক্রম করল। চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষ্যে গ্রামীণ ইউনিক্লো বিভিন্ন পোশাকে সর্বোচ্চ ৩৬% পর্যন্ত ছাড় দেয়া হচ্ছে। ১০ থেকে ৩০ জুলাই পর্যন্ত গ্রামীন ইউনিক্লোর সবগুলো আউটলেটে এই ছাড় পাওয়া যাবে।

২০১০ সালের গ্রামীণ হেলথ কেয়ার ট্রাস্ট এর সাথে যৌথভাবে গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে গ্রামীণ নারীদের মাধ্যমে প্রত্যন্ত অঞ্চলে ১ ডলারে উন্নতমানের পোশাক সরবারহ করা হত। গ্রামঞ্চলের পাশাপাশি সামাজিক ব্যবসায় প্রসারের লক্ষ্যে ২০১২ সালের সালের জুন থেকে ২০১৩ সালের এপ্রিল পর্যন্ত ঢাকা শহরে ট্র্যাডিশনাল ব্যবসায় চ্যানেলে বিভিন্ন ভ্রাম্যমান পরিবহনের মাধ্যমে পোশাক বিক্রি শুরু হয়। ২০১৩ জুলাই মাসে গ্রামীণ ইউনিক্লোর সামাজিক ব্যবসায় এর প্রয়াস আরও ছড়িয়ে দিতে ঢাকায় প্রথম দুটি আউটলেট উদ্বোধন করা হয়। সেই থেকে গ্রামীণ ইউনিক্লো স্টোরের যাত্রা শুরু। বর্তমানে গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, গুলশান লিংক রোডসহ ১৩টি আউটলেট রয়েছে।

গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক বলেন, `আমরা প্রতিনিয়তই জাপানি প্রযুক্তি ও ব্যবস্থাপনায় বাংলাদেশে ব্যবসায় সম্প্রসারণের মাধ্যমে স্বল্প মূল্যে আন্তর্জাতিক মানসম্পন্ন পোশাক সরবারহের চেষ্টা চালিযে যাচ্ছি।'

(ঢাকাটাইমস/২৪জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :