ইউএস বাংলা এয়ারলাইন্সে জিপি গ্রাহকদের ছাড়

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৭, ১৬:২৫

আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ বিমানরুটে যৌথ প্রচারণার অধীনে স্টার গ্রাহকদের বিশেষ ডিসকাউন্ট সুবিধা দিতে অতি সম্প্রতি দেশের শীর্ষস্থানীয় ও অভিজাত এয়ারলাইন্স প্রতিষ্ঠান ইউএস বাংলার সাথে চুক্তি স্বাক্ষর করেছে গ্রামীণফোন লিমিটেড।

এ প্রমোশনের অধীনে গ্রামীণফোনের স্টার গ্রাহকরা আন্তর্জাতিক গন্তব্য- সিঙ্গাপুর, কুয়ালালামপুর, কলকাতা, কাঠমুন্ডু ও মাস্কট ওয়ান ওয়ে অথবা রিটার্ন টিকেট উভয় ক্ষেত্রেই ভাড়ার ওপরে বিজনেস ক্লাসে ১২ শতাংশ এবং ইকোনোমি ক্লাসে ১০ শতাংশের বিশেষ ছাড় পাবেন।

স্টার গ্রাহকরা আগামী ২০১৮ সালের ৩০ জুন পর্যন্ত এ ছাড় উপভোগ করতে পারবেন।

এছাড়াও, স্টার গ্রাহকরা ব্যাংকক যাওয়ার ক্ষেত্রে বিজনেস ও ইকোনোমি উভয় ক্লাসেই আকর্ষণীয় ১২ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। এ সুযোগ থাকবে এ বছরের ৩১ অক্টোবর পর্যন্ত।

আন্তর্জাতিক রুট ছাড়াও, স্টার গ্রাহকরা অভ্যন্তরীণ রুট- ঢাকা, চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, সৈয়দপুর ও বরিশাল যাওয়ার ক্ষেত্রে আগামী ২০১৮ সালের ৩০ জুন পর্যন্ত ভাড়ার ওপরে ১০ শতাংশ ছাড় পাবেন।

জিপি হাউজে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব প্রোডাক্ট ডিপার্টমেন্ট সৌরভ প্রকাশ খারে এবং ইউএস বাংলার ডেপুটি ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিং সোহাইল মজিদ।

(ঢাকাটাইমস/২৪জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :