টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৭, ১৭:২৪

টেক্সটাইল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। আগামী এক বছরের জন্য নাজমুল আলম সাকিবকে সভাপতি এবং মাইনুল ইসলাম লিংকনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন ২৩ জুলাই ১৭ তারিখের এক স্বাক্ষরিত পত্রে এ তথ্য জানা গেছে।

রবিবার বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে প্রথম সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মাসউদ আহমেদ।

সম্মেলনের উদ্বোধক ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ আর প্রধান বক্তা ছিলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নতুন সভাপতি নাজমুল আলম সাকিব ফ্যাব্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র। তিনি একই বিশ্ববিদ্যালয়ের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

নতুন সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম লিংকন অ্যাপারেল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র। এর আগে তিনি জিএমএজি ওসমানী হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পালন করেছেন।

এ ছাড়াও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিকাশ রঞ্জন বারসহ দুই জনকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক করা হয়েছে। আফজাল হোসেন পাপনসহ দুই জনকে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি রাজিব আহমেদ রাসেল, সাংগঠনিক সম্পাদক শাহ-জালাল, উপ-দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম, সাহিত্য বিষয়ক সম্পাদক খালেদা হোসেন মুন, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ মারুফা নাবিলা, উপ- নাট্য ও বিতর্ক বিষয়ক সম্পাদক সোহানী হাসান তিথী, সাবেক কর্মসংস্থান বিষয়ক সম্পাদক সাকিরুল ইসলাম পিয়াস, ঢাকা মহানগর (উত্তর) এর সভাপতি সৈয়দ মিজানুর রহমান।

সম্মেলনের সভাপতিত্ব করেন টেক্সটাইল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা, সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম।

ঢাকাটাইমস/২৪জুলাই/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের

বিএনপি নেতারা হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পড়েছে: ওবায়দুল কাদের

প্রতিটি সংসদীয় এলাকায় ‘এমপিরাজ’ তৈরি হয়েছে: রিজভী

উপজেলা ভোটের মাঠে বিএনপির তৃণমূল নেতারা

উপজেলা নির্বাচনে অংশগ্রহণ: বিএনপির ৬৪ নেতাকে শোকজ

ভোটের মাঠ থেকে স্বজনদের সরাতে পারেননি আ.লীগের মন্ত্রী-এমপিরা

দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে: বিএনপির আরও ৫ নেতা বহিষ্কার

সরকারকে পরাজয় বরণ করতেই হবে: মির্জা ফখরুল

এমপি-মন্ত্রীর স্বজন কারা, সংজ্ঞা নিয়ে ধোঁয়াশায় আ.লীগ

মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :