খুলনায় সাত কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস

ব্যুরো প্রধান, খুলনা
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৭, ১৭:৫৯

খুলনায় বিভিন্ন অভিযানে জব্দ সাত কোটি ২৮লাখ তিন হাজার ৩০০ টাকা মূল্যের মাদক দ্রব্য ধ্বংস করেছে ২১-বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)।

আজ সোমবার বেলা ১১টার দিকে খুলনাস্থ বিজিবি’র সদর দপ্তর প্রাঙ্গণে এসকল মাদক দ্রব্য ধ্বংস করা হয়। যশোর সীমান্ত হতে ২০১৪ সালের জানুয়ারি থেকে ২০১৭ সালের ৩০ জুন নাগাদ এসকল মাদক দ্রব্য জব্দ করা হয়েছে বলে বিজিবি সূত্রে জানা গেছে।

খুলনা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হাসান খান এর উপস্থিতিতে ধ্বংসকরণের আয়োজন করা হয়।

মাদক ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল কাজী তৌফিকুল ইসলাম, পিএসসি, রিজিয়ন কমান্ডার, দক্ষিণ-পশ্চিম রিজিয়ন, যশোর।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সেক্টর কমান্ডার কর্নেল এএসএম আনিসুল হক, ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল মো. তারিকুল হাকিম, স্থানীয় প্রশাসনের কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা এবং বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

এসময় ধ্বংস করা হয় ৬৬৫৯২ বোতল ভারতীয় ফেনসিডিল, বিদেশি মদ ৫৮০ বোতল, বিয়ার ৯৭৪ বোতল, বাংলা মদ ৮৮৩৮ লিটার, গাঁজা ৫ কেজি ৮৭ পুড়িয়া, বিভিন্ন প্রকার নেশা জাতীয় ট্যাবলেট ১,৪০,৪৬৭ পিস।

(ঢাকাটাইমস/২৪জুলাই/ব্যুরো প্রধান/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :