বাংলাদেশ সফরে না আসার হুমকি স্মিথদের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৭, ১৮:১১

অনেক আগে থেকেই ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে বেতন কাঠামো নিয়ে বিতর্ক চলছে অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের। এই সমস্যার সমাধান না হলে বাংলাদেশ সফরে না আসার হুমকি দিয়েছে অজি ক্রিকেটাররা। আজ সকালে সিডনিতে একটি গোপন মিটিং করেছেন অস্ট্রেলিয়ার সিনিয়র ক্রিকেটাররা।

এই মিটিংয়ে অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (এসিএ) প্রধান নির্বাহী অ্যালেস্টার নিকোলসনের সঙ্গে আলোচনা করেছেন অজি অধিনায়ক স্টিভেন স্মিথ ও সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার সহ অন্যান্য ক্রিকেটাররা। এই মিটিংয়ে ভবিষ্যৎ কর্মসূচি সম্পর্কে আলোচনা করেছেন তারা। অস্ট্রেলিয়ার ইংরেজি দৈনিক দ্য অস্ট্রেলিয়ান এ বিষয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, খেলোয়াড়রা আগামী ১০ আগস্ট ডারউইনে অনুশীলন ক্যাম্পে অংশ নেয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। কিন্তু চুক্তি না হওয়া পর্যন্ত তারা বাংলাদেশ সফরে আসবেন না।

আগামী মাসের মাঝামাঝি সময়ে বাংলাদেশ সফরে আসার কথা অস্ট্রেলিয়া দলের। এই সফরে তারা টাইগারদের বিরুদ্ধে ‍দুইটি টেস্ট ম্যাচ খেলবে। মূল সিরিজ শুরু হওয়ার আগে ২২-২৩ আগস্ট ফতুল্লায় দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা। এরপর ২৭ আগস্ট মিরপুরে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। আর ৪ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট।

(ঢাকাটাইমস/২৪ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :