সৌম্যকে চায় চট্টগ্রাম, মোস্তাফিজকে বরিশাল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৭, ১৯:৩৬

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সর্বশেষ দুই আসরে চিটাগং ভাইকিংস দলের অধিনায়ক ছিলেন তামিম ইকবাল। কিন্তু এবার তিনি এই দলের হয়ে খেলবেন না। পঞ্চম আসরে আইকন খেলোয়াড় হিসেবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠ মাতাবেন তিনি।

এখন প্রশ্ন, তাহলে চিটাগং ভাইকিংস দলের আইকন খেলোয়াড় হবেন কে। জানা গেছে, সৌম্য সরকার হতে হতে পারেন দলটির আইকন খেলোয়াড়। বিপিএলের ফেসবুক পেইজ থেকে বিষয়টি জানা গেছে। গত আসরে রংপুর রাইডার্সের আইকন খেলোয়াড় ছিলেন সৌম্য।

অন্যদিকে, গতবার বরিশাল বুলসের অধিনায়কের দায়িত্ব পালন করা মুশফিকুর রহিম এবার দল পরিবর্তন করছেন। এবার রাজশাহী কিংসের অধিনায়ক হিসেবে খেলতে দেখা যেতে পারে তাকে। তাই বরিশাল বুলসেও আইকন খেলোয়াড়ের পরিবর্তন হবে।

বিপিএলে এবার দল সংখ্যা বৃদ্ধি পাওয়ায় আইকন খেলোয়াড়ের সংখ্যাও একজন বাড়ানো হয়েছে। নতুন আইকন খেলোয়াড় হচ্ছেন মোস্তাফিজুর রহমান। এই ‘কাটার মাস্টারকেই’ দলে নিতে চাচ্ছে বরিশাল বুলস। বিপিএলের ফেসবুক পেইজ থেকে বিষয়টি জানা গেছে।

বিপিএলের পঞ্চম আসর আগামী ৪ নভেম্বর শুরু হওয়ার কথা থাকলেও পরে তারিখ পরিবর্তন করা হয়েছে। নতুন তারিখ অনুযায়ী আগামী ২ নভেম্বর মাঠে গড়াবে বিপিএলের এবারের আসর।

(ঢাকাটাইমস/২৪ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :