মির্জাপুরে যুবলীগের আহবায়ক কমিটিকে স্বাগত জানিয়ে মিছিল

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জুলাই ২০১৭, ২১:৪৭ | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৭, ২১:০৩

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা যুবলীগের ঘোষিত আহবায়ক কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছেন নেতাকর্মীরা।

আজ সোমবার সকালে প্রবল বৃষ্টি উপেক্ষা করে এ মিছিল করেন তারা।

গত মঙ্গলবার শামীম আল মামুন আহবায়ক এবং আজাহারুল ইসলাম ও আবিদ হোসেন শান্তকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট উপজেলা যুবলীগের কমিটি অনুমোদন করেন কেন্দ্রীয় যুবলীগ সভাপতি মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুন অর রশীদ।

ওই কমিটিকে স্বাগত জানাতে আজ উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা শহরে বিশাল একটি আনন্দ মিছিল বের করে। মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের ঘোষিত কমিটির আহবায়ক মো. শামীম আল মামুনের সভাপতিত্বে এসময় বক্তৃতা করেন, মির্জাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাহাদৎ হোসেন সুমন, উপজেলা আওয়ামী লীগ নেতা মাজহারুল ইসলাম শিপলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা এস এম সুমন, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য আবুল কালাম জন, মীর সাব্বির হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা তাহরীম হোসেন সীমান্ত, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খন্দকার নাঈম হোসেন, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, পৌর যুবলীগের সভাপতি ইয়াসিন মিয়া হিরা, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাহবুবুল আলম সবুজ, মির্জাপুর কলেজ শাখা ছাত্রলীগ’র সভাপতি মো. মোবারক হোসেন, পৌর ছাত্রলীগ সভাপতি মো. আবুবকর সিকদার, সাধারণ সম্পাদক মো. ওয়াকিল আহম্মেদ। আনন্দ র‌্যালি বের করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের ঘোষিত আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মো. আজহারুল ইসলাম ও আবিদ হোসেন শান্ত।

(ঢাকাটাইমস/২৪জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :