‘২০১৯ সালেই দেশ হবে মধ্যম আয়ের’

পটুয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০১৭, ২১:০৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ নয় ২০৩১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্র এবং ২০২১ সাল নয় ২০১৯ সালেই বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ- এমন মন্তব্য করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ।

পটুয়াখালী জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন। সোমবার বেলা সাড়ে ১২টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই সম্মেলন শুরু হয়।

সম্মেলনের মাধ্যমে নির্বাচিত নতুন কমিটির সব কার্যক্রমে সাথে থেকে সহায়তা করার জন্য পুরানো কমিটির প্রতি আহ্বান জানান ছাত্রলীগ সভাপতি।

পটুয়াখালী জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আবদুল্লাহ এমপি।

জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ওমর ফরিুক ভূইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়া, সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহাবুবুর রহমান এমপি, মিসেস লুৎফুননেসা এমপিসহ জেলা আওয়ামী লীগ, কেন্দ্রীয় ছাত্রলীগ, জেলা ছাত্রলীগ ও অংগসংগঠনের নেতারা।

সম্মেলনকে কেন্দ্র করে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে ছাত্রলীগ কর্মীদের মাঝে। সম্মেলনের মাধ্যমে কর্মীবান্ধব নেতৃত্ব আসবে বলে প্রত্যাশা সবার।

জেলা ছত্রলীগের সভাপতি পদে ১২ জন ও সাধারণ সম্পাদক পদে ৩১ জন প্রার্থী রয়েছেন বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/২৪জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :