কক্সবাজারে পাহাড়ধসে ভাই-বোনসহ চারজনের মৃত্যু

কক্সবাজার ও রামু প্রতিনিধি
ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জুলাই ২০১৭, ১১:২৪ | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৭, ১১:১৮

ভারি বর্ষণে কক্সবাজার শহর ও রামুকে পৃথক পাহাড়ধসের ঘটনায় দুই ভাইবোনসহ চারজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও তিনজন। সোমবার দিবাগত রাত ১২টা থেকে একটার মধ্যে এই পাহাড়ধসের ঘটনা ঘটে।

এর মধ্যে রাত ১২টার পর কক্সবাজার পৌরসভার লাইটহাউস এলাকায় পাহাড় ধসে একতলা একটি ভবনের দেয়ালের ওপর পড়ে গেলে চার তরুণ চাপা পড়েন।

খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আহত হন দুইজন।

নিহতরা হলেন কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ধামনখালী গ্রামের সাদ্দাম হোসেন এবং চৌফলদণ্ডী ইউনিয়নের মামুনপাড়ার মো. শাহেদ। আহত হন আরাফাত উদ্দিন ও দেলোয়ার হোসেন নামে দুই তরুণ। তাদের অবস্থা আশঙ্কামুক্ত। চারজনই কক্সবাজার সৈকতের হোটেল মিডিয়া ইন্টারন্যাশনালের কর্মচারী বলে জানা গেছে।

অন্যদিকে রাত একটার দিকে রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের কাইম্যার ঘোনা পাহাড়তলি এলাকায় পাহাড় ধসে ভাই-বোনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন তাদের বাবা জিয়াউর রহমান।

নিহতরা হলো মো. জিশান (৭) ও তার বোন সায়মা আক্তার (৫)। আহত জিয়াউর রহমানের অবস্থা গুরুতর।

জানা গেছে, রাতে পাহাড় ধসের ঘটনায় ঘুমন্ত অবস্থায় শিশু সায়মা ও জিশান মারা যায়। আহত হয় তাদের বাবা জিয়াউর রহমান। খবর পেয়ে স্থানীয় চেয়ারম্যান, ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় সাধারণের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়। আহত জিয়াউর রহমানকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের চেয়ারম্যান ইউনুচ ভূট্টো একই পরিবারের দুইজনের মৃত্যু এবং একজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

কক্সবাজারের জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম মজুমদার পৃথক দুটি পাহাড়ধসের ঘটনায় চারজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকাটাইমস/২৫জুলাই/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :