রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার উৎসব শুরু কাল

রাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৭, ১৭:০৬

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুই দিনব্যাপী ক্যারিয়ার উৎসব বুধবার শুরু হবে। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

দুই দিনব্যাপী অনুষ্ঠানের কর্মসূচির মধ্যে ১ম দিন বুধবার র‌্যালি, প্রেজেন্টেশন ও বিজনেস কেস প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানের দ্বিতীয় দিন বৃহস্পতিবার ‘পাইনিয়র ওফ ইউর ক্যারিয়ার’ শীর্ষক একটি সেমিনার বিশ্ববিদ্যালয় কাজী নজরুল ইসলাম মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

সেমিনারে উপস্থিত থাকবেন- বাংলাদেশ সরকারের সহকারী কমিশনার এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক নাজমুল হুদা প্রমুখ।

বক্তারা বিসিএস, ব্যাংক জব এবং মাল্টি-ন্যাশনাল কর্পোরেশন চাকরির বিষয়ে দিক-নির্দেশনা দেবেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সভাপতি কাজি মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে থাকবেন- বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আনন্দ কুমার সাহা।

এছাড়া বিশেষ অতিথি ছাত্র-উপদেষ্টা প্রফেসর মিজানুর রহমান, ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাবেক ও বর্তমান সদস্যবৃন্দ।

ক্যারিয়ার ক্লাব সম্পর্কে জানা যায়, ২০১৩ সাল থেকে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন ক্যারিয়ারবিষয়ক আলোচনা সভা, সেমিনার, ওয়ার্কশপ ও জব ফেয়ারের আয়োজন করে আসছেন তারা।

(ঢাকাটাইমস/২৫জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :