জঙ্গিবাদ আর মাথা তুলতে পারবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৭, ১৯:৩৬

বাংলাদেশে জঙ্গি নির্মূলে সরকার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সব সময় তৎপর রয়েছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশে জঙ্গিবাদ আর মাথা তুলতে পারবে না।

আজ মঙ্গলবার বিকালে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার নবনির্মিত ভবন উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জঙ্গিবাদের মদদদাতা ও অর্থদাতাদের চিহ্নিত করা হচ্ছে। বাংলাদেশে জঙ্গিবাদ আর মাথা চাড়া দিয়ে উঠতে পারবে না।

সাইবার ক্রাইম প্রতিরোধ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাইবার ক্রাইম অপরাধীদের ধরার জন্য পুলিশের একটি নতুন ইউনিট খোলা হয়েছে। এই ইউনিট ইতিমধ্যে কাজ শুরু করেছে।

এর আগে মন্ত্রী থানা ভবন উদ্বোধন করেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, সাংসদ অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, সাংসদ ফজিলাতুন্নেসা বাপ্পী, ডিআইজি এস এম মনির উজজামান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোহাম্মদ সামসুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারসহ র‌্যাব ও বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ছয় কোটি ৩০ লাখ টাকা ব্যয়ে সরাইল থানা ভবনটি নির্মাণ করে গণপূর্ত অধিদপ্তর। ভবন উদ্বোধনের পর স্বরাষ্ট্রমন্ত্রী থানা প্রাঙ্গণে একটি গাছের চারা রোপণ করেন।

(ঢাকাটাইমস/২৫জুলাই/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :