চাঁদপুরে সাবেক স্ত্রী হত্যায় যুবক গ্রেপ্তার

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৭, ২০:১৬

বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে সাবেক স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে হযরত আলী (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে হযরত আলীকে পুলিশ আদালতে পাঠালে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠিয়ে দেয়।

হযরত আলী চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার দ্বাদশগ্রাম ইউনিয়নের কীর্ত্তনখোলা গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

সোমবার সন্ধ্যায় মামলার তদন্তকারী কর্মকর্তা মো. জসীম উদ্দিন ও উপ-পরিদর্শক রনিসহ সঙ্গীয় ফোর্স হাজীগঞ্জ উপজেলার চেঙ্গাতলী বাজার থেকে তাকে আটক করে।

হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে নিহত মিতু আক্তার (২১) এর মা রাবেয়া বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং ১২। মামলায় অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করা হয়েছে।

এদিকে ওই যুবকের নিহত সাবেক স্ত্রী মিতু আক্তারের মৃতদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে।

নিহতের মা রাবেয়া বেগম জানান, তার জামাতা হযরত আলী (২৬) বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। পরে বাড়ির পাশে রক্তাক্ত অবস্থ্য়া তার লাশ দেখতে পাই।

রবিবার (২৩ জুলাই) রাতে জেলার হাজীগঞ্জ উপজেলার ৪ নং কালচোঁ ইউনিয়নের বাজনাখাল চাঁদপুর গ্রামের বেপারি বাড়িতে রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলাম, পরিদর্শক তদন্ত আবদুল মান্নান ও উপ-পরিদর্শক জসিম উদ্দিন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।

নিহত মিতুর ভাই সুজন বলেন, ‘আমার বাবা নাই। আমরা গরিব। আমার বোনের হত্যাকারী হযরত আলী। ডেকে নিয়ে আমার বোনকে গলা কেটে হত্যা করেছে। আমরা এই হত্যার বিচার চাই।

(ঢাকাটাইমস/২৫জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :