স্ত্রী নির্যাতনে পুলিশ কর্মকর্তা বরখাস্ত

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০১৭, ২১:১৬

শেরপুরে স্ত্রী নির্যাতনের অভিযোগে ঢাকা মহানগর পুলিশের উপপরিদর্শক শাহীনুল ইসলাম শাহীনকে বরখাস্ত করা হয়েছে।

মঙ্গলবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিটের স্পেশাল অ্যাকশন গ্রুপের সহকারী পুলিশ কমিশনার জাহিদুল ইসলাম সোহাগ। তিনি বলেন, শাহীনের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত চলছে।

স্ত্রী নির্যাতনের মামলায় শেরপুর জেলা দায়রা জজ আদালতেও জামিন হয়নি শাহীনের। মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতে এ মামলার অভিযোগপত্র দাখিল হয়েছে। মামলার পরবর্তী তারিখ ধার্য হয়েছে আগামী ২ আগস্ট।

আদালত সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, ২ আগস্টের আগে মামলাটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বদলি হওয়ার সুযোগ নেই এবং বদলি হওয়া ছাড়া এসআই শাহীনের পক্ষে ট্রাইব্যুনালে গিয়ে জামিন চাওয়াও সম্ভব নয়।

শেরপুর শহরের দমদমা মহল্লার ব্যবসায়ী আমিনুল ইসলামের মেয়ে লোপাকে পার্শ্ববর্তী শ্রীবরদী উপজেলার গড়জরিপা ইউনিয়নের ঘোনাপাড়া গ্রামের বাড়িতে গত ২২ মে রাতে ২০ লাখ টাকার যৌতুকের দাবি আদায়ে ব্যর্থ হয়ে অমানসিক নির্যাতন চালায় স্বামী পুলিশের উপ-পরিদর্শক শাহীন ও তার পরিবারের লোকজন। ওই ঘটনায় শ্রীবরদী থানায় ৫ জুন শাহীনসহ পরিবারের আরও চার সদস্যকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১ (খ)/৩০ ধারায় মামলার পর সকলের গ্রেপ্তার ও বিচার দাবিতে করে আসছে স্থানীয় মহিলা পরিষদ ও মানবাধিকার কমিশনসহ বিভিন্ন সংগঠন।

(ঢাকাটাইমস/২৫জুলাই/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :