প্যারিসে মন্ত্রিপরিষদের অতিরিক্ত সচিব সংবর্ধিত

মাসুদুল হাসান রনি, প্যারিস থেকে
| আপডেট : ২৬ জুলাই ২০১৭, ০৯:০৮ | প্রকাশিত : ২৬ জুলাই ২০১৭, ০৯:০৬

ফ্রান্সের প্যারিসে বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব এম এ ওয়াদুদকে সংবর্ধনা দিয়েছে বিয়ানীবাজার উপজেলা সমাজকল্যাণ সমিতি।

গত রবিবার বিকালে প্যারিসের গার দো নর্দের একটি রেস্টুরেন্টে তাকে সংবর্ধনা দেয়া হয়। এতে বিয়ানীবাজারবাসীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি হেলাল আলী বুরহান। সাধারণ সম্পাদক সুমন আহমদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন সমিতির প্রধান উপদেষ্টা সুনাম উদ্দিন খালিক, আব্দুর রাজ্জাক, জাহেদ হোসেন, সহ-সভাপতি বাবর হোসেন, সুমন আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমদ, অর্থ সম্পাদক নোমান উদ্দিন, প্রচার সম্পাদক জামাল আহমদ, ক্রীড়া সম্পাদক সুমন আহমদ, সংস্কৃতি সম্পাদক সারোয়ার হোসেন,পারুল হোসেন ও জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে সংবর্ধিত বিয়ানীবাজারের সন্তান মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব এম এ ওয়াদুদ বলেন, মহান স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে বর্তমান সময় পর্যন্ত বাংলাদেশের সকল ক্ষেত্রে প্রবাসীদের ভূমিকা অপরিসীম। তিনি বলেন, প্রতিটি প্রবাসী বাংলাদেশের এক একজন রাষ্ট্রদূত। প্রবাসীদের কায়িক শ্রমের রেমিটেন্সে বাংলাদেশের রিজার্ভ ঈর্ষণীয় পর্যায় উপনীত হয়েছে। প্রবাসীদের বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধিতে সরকার বদ্ধপরিকর। সংবর্ধার আয়োজন করার জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান। পরে সমিতির পক্ষ থেকে তাকে উপহার দেয়া হয়।

ঢাকাটাইমস/২৬জুলাই/এমআর

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :