জবিতে নীল দলের সভাপতি অরুণ, সম্পাদক মাসুদ

জবি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুলাই ২০১৭, ১৭:০০ | প্রকাশিত : ২৬ জুলাই ২০১৭, ১৬:৩৩

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগ সমর্থিত শিক্ষকদের সংগঠন নীল দলের কমিটি গঠন করা হয়েছে। সভাপতি পদে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী ও সাধারণ সম্পাদক পদে প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদ নির্বাচিত হয়েছেন।

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে সংবাদ সম্মেলনে নীল দলের সাবেক সভাপতি অধ্যাপক ড. জাকারিয়া মিয়া নতুন কমিটি ঘোষণা করেন।

এছাড়া নতুন কমিটিতে সহসভাপতি রসায়ন বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. মো. শাহজাহান ও ল্যান্ড ল অ্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ক্রিস্টিন রিচার্ডসন, কোষাধ্যক্ষ মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শামীমা বেগম, যুগ্ন সাধারণ সম্পাদক ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মোস্তফা কামাল ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক শামসুল কবীর, সাংগঠনিক সম্পাদক ইনস্টিটিউট অব মডার্ন ল্যাঙ্গুয়েজ বিভাগের সহযোগী অধ্যাপক খন্দকার মোন্তাসির হাসান।

এছাড়া সদস্যপদ লাভ করেন ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. ইব্রহীম খলিল, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. এ কে এম মাহবুব হক, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিভাস কুমার সরকার, ভুগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক নাজমুন নাহার, ফিন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক শেখ মাশরিক হাসান, ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ শহীদুল্লাহ তাসফিক,  ভুগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মো. মহিউদ্দিন মাহী, মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী নুর হোসেন, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো. ফারিজুল ইসলাম, প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক মো. আসাদুজ্জামান, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট প্রভাষক কাজী ফারুক হোসেন।

(ঢাকাটাইমস/২৬জুলাই/আইএইচ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :