মির্জাপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নানা আয়োজন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০১৭, ১৫:০৯

টাঙ্গাইলের মির্জাপুরে আনন্দ মিছিল ও কেক কাটার মধ্যে দিয়ে পালিত হয়েছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী।

বৃহস্পতিবার সকালে পৌর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাহাবুবুল আলম সবুজের সভাপতিত্বে মিছিলে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সৈয়দ ওয়াহিদ ইকবাল, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম জহির, টাঙ্গাইল জেলা যুবলীগের সহসভাপতি খান আহম্মেদ শুভ, উপজেলা যুবলীগের আহ্বায়ক শামীম আল মামুন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাজী আবুল হোসেন, সম্পাদক আমিনুর রহমান আকন্দ, সাংগঠনিক সম্পাদক মাহাফুজুর রহমান মাহফুজ, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মাসুম রানা মামুম, আব্দুল লতিফ প্রমুখ।

পরে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ২৩ পাউন্ড ওজনের কেককাটা হয়।

এদিকে আনন্দ মিছিল ও কেককাটার মধ্যে দিয়ে মির্জাপুর উপজেলার ১৪টি ইউনিয়নেও পৃথকভাবে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে বলে জানা গেছে।

ঢাকাটাইমস/২৭জুলাই/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :