ফরিদপুরে স্বেচ্ছাসেবক লীগের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সাজ্জাদ বাবু, ফরিদপুর থেকে
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০১৭, ১৭:০৪

ফরিদপুরে নানান কর্মসূচির মধ্য দিয়ে স্বেচ্ছাসেবক লীগের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ৯টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে জেলা স্বেচ্ছাসেবক লীগ তাদের কর্মসূচি শুরু করে। সকাল ১০টায় একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে কবি জসিমুদ্দিন হলে গিয়ে শেষ হয়। সকাল ১১ টায় জসিমুদ্দিন হলে সমাবেশ আয়োজন করা হয়। সমাবেশ শেষে সকলে মিলে কেক কাটার মাধ্যমে শেষ হয় কর্মসূচি।

সকালে জেলা স্বেচ্ছাসেবক লীগের নব-গঠিত কমিটির সভাপতি শওকত আলি জাহিদ এর সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধন করেন সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর।

সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেন, কোতোয়ালি আওয়ামী লীগের সভাপতি রাজ্জাক মোল্লা প্রমুখ। সঞ্চালনা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাহাদ বিন ওয়াজেদ ফাইন। এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, তাতী লীগ, শ্রমিকলীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, দেশের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী (এলজিআরডি) ইঞ্জি. খন্দকার মোশাররফ হোসেনের নেতৃত্বে জেলা স্বেচ্ছাসেবক লীগ কাজ করে যাবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য আমারা বদ্ধ পরিকর।

(ঢাকাটাইমস/২৭জুলাই/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :