কিশোরগঞ্জে তিন অপহরণকারী আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০১৭, ২১:২৫

কিশোরগঞ্জে তিন অপহরণকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)। জেলা শহর থেকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের অভিযোগে তাদের গ্রেপ্তার করেন র‌্যাব সদস্যরা।

বৃহস্পতিবার র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পে আায়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. হাসান মোস্তফা স্বপন।

আটক অপহরণকারীরা হলেন-কিশোরগঞ্জ জেলা শহরের বত্রিশ এতিমখানা রোডের রাজীব চন্দ্র বিশ্বাস, হয়বত নগর ফিসারী রোডের মো. সাদ্দাম এবং হারুয়া প্রাথমিক বিদ্যালয় এলাকার মো. দিদার।

র‌্যাব-১৪ সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ জেলা শহরে ছয়তলা ভবনের স্যানেটারির কাজের কথা বলে বুধবার দুপুরে মোবাইল ফোনে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর থেকে মো. জীবন মিয়া ও মো. সাগর নামে দুই মিস্ত্রীকে আনা হয়। একপর্যায়ে বত্রিশ এলাকার শেখর চন্দ্র বিশ্বাসের বাসায় তাদের আটকে রেখে মারপিট করা হয়। পরে আশি হাজার টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। এসময় কৌশলে জীবন মিয়া দরজার ছিটকিনি খুলে দৌড়ে ভবন থেকে রাস্তায় চলে আসে। টহলরত র‌্যাবের দলকে দেখে সে ঘটনা জানায়।

পরে র‌্যাবের দল অভিযান চালিয়ে গুরুতর আহত সাগরকে উদ্ধারসহ তিন আপহরণকারীকে আটক করে। গুরুতর আহত সাগর কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. হাসান মোস্তফা স্বপন জানান, অপহরণকারীরা মাদক ইয়াবায় আসক্ত। তারা ছিনতাই ও চাঁদাবাজিতে জড়িত।

তিনি আরও জানান, বৃহস্পতিবার বিকালে আটক অপহরকারীদের কিশোরগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৭জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত