বলিউড অভিনেতা ইন্দর কুমারের মৃত্যু

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২৮ জুলাই ২০১৭, ১৫:৪৬ | প্রকাশিত : ২৮ জুলাই ২০১৭, ১৫:২৬
ছবিতে সালমান খানের সঙ্গে সদ্য প্রয়াত অভিনেতা ইন্দর কুমার

মাত্র ৪৩ বছর বয়সেই ঝরে গেলেন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির এক উজ্জ্বল নক্ষত্র ইন্দর কুমার। শুক্রবার ভোর ২টার দিকে আন্ধেরিতে নিজ বাংলোতেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান এই বলিউড অভিনেতা। আজ শুক্রবার বিকালে ইয়ারি রোড শ্মশানভূমিতে তার শেষকৃত্য সম্পন্ন হবে বলে কলকাতার জনপ্রিয় অনলাইন এই সময়ের খবরে বলা হয়েছে।

সম্প্রতি ‘ফাটি পেড হ্যায় ইয়ার’ নামে একটি সিনেমার কাজে যুক্ত ছিলেন ইন্দর কুমার। এছাড়া জনপ্রিয় টিভি শো ‘কিউকিঁ সাস ভি কাভি বহু থি’-তে মিহির ভিরানির চরিত্রে অভিনয় করেছিলেন। হিন্দী সিনেমাতে মূল চরিত্রে অভিনয়ের বেশি সুযোগ না পেলেও সহঅভিনেতা হিসেবে প্রতিটা সিনেমাতেই দারুণ সফল ইন্দর কুমার। অভিনয় করেছেন মোট ২০টি সিনেমায়।

বলিউড সুপারস্টার সালমান খানের অত্যন্ত ঘনিষ্ঠ বলেই পরিচিত ছিলেন এ অভিনেতা। সালমানের বহুল জনপ্রিয় ‘ওয়ান্টেড’ এবং ‘তুমকো না ভুল পায়েঙ্গে’ সিনেমায় সহঅভিনেতা হিসেবে অভিনয় করেছেন তিনি। এর মধ্যে ‘ওয়ান্টেড’ সিনেমায় সালমান খানের ভাইয়ের ভূমিকায় দেখা গেছে সদ্য প্রয়াত ইন্দর কুমারকে।

জনপ্রিয়তার পাশাপাশি বেশ বিতর্কিতও ছিলেন এ অভিনেতা। ২০১৪ সালে এক তরুণী মডেলকে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন তিনি। নির্যাতিতা তরুণীর অভিযোগ, তাঁকে সিনেমায় অভিনয়ের সুযোগ করে দেয়ার কথা বলে আন্ধেরির বাড়িতে আটকে রেখে ধর্ষণ করেন ইন্দর। পরে অবশ্য এ মামলায় জামিন পান অভিনেতা।

(ঢাকাটাইমস/২৮জুলাই/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :