গাইবান্ধায় শিশুসহ দুই লাশ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০১৭, ১৭:১১

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় নিখোঁজের একদিন পর সুমাইয়া আকতার নামে এক শিশু ও গোবিন্দগঞ্জ উপজেলায় শামীমা বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের নিজাম খাঁ গ্রামের একটি পুকুর থেকে শিশুটির লাশ ও দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের পেপুলিয়া গ্রাম থেকে শামিমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আতিয়ার রহমান জানান, নিজাম খাঁ গ্রামের তারা মিয়ার চার বছরের শিশু কন্যা সুমাইয়া বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। এরপর তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার সকালে গ্রামের একটি পুকুরে সুমাইয়ার লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য সুমাইয়ার চাচী রেহেনা বেগমকে আটক করেছে পুলিশ।

অপরদিকে, গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মজিবুর রহমান ও স্থানীয়রা ঢাকাটাইমসকে জানান, শামীমার সাথে গত ৫ মাস আগে নিজাম খাঁ গ্রামের রেজওয়ান হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। শুক্রবার রাতে রেজওয়ানের সাথে শামীমার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রেজওয়ান তাকে বেদম মারপিট করে। এতে গুরুতর অসুস্থ শামীমা ভোর রাতে মারা যায়। শুক্রবার সকালে ঘরে শামীমার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে।

শামিমার পরিবারের অভিযোগ, শামিমাকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে স্বামী রেজওয়ান পলাতক রয়েছে।

(ঢাকাটাইমস/২৮জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :