ঢাকাটাইমসের ইউরোপ ব্যুরো প্রধানের গ্রামের বাড়িতে ডাকাতি

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০১৭, ১৭:৫৮

অনলাইন নিউজপোর্টাল ‘ঢাকাটাইমস’-এর ইউরোপ ব্যুরো প্রধান কমরেড খন্দকারের বাড়ি ফরিদপুরের বোয়ালমারীতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। এ সময় ডাকাত দল কমরেড খন্দকারের পিতা খন্দকার ওবায়দুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং পরিবারের অন্য সদস্যদের পিটিয়ে জখম করে। ডাকাত দল নগদ টাকা ও স্বর্ণালঙ্কারও লুট করে নিয়ে গেছে বলে দাবি ভুক্তভোগীদের।

শুক্রবার রাত ২টার দিকে উপজেলার গুনবাহা গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

ভুক্তভোগীরা জানায়, রাত ২টার দিকে ৩৫-৪০ জনের একটি সশস্ত্র ডাকাত দল ঘরের জানালা ভেঙে কক্ষে প্রবেশ করে। তারা কমরেড খন্দকারের পিতা খন্দকার ওবায়দুল ইসলাম ও চাচা কাজী শামসুজ্জামানকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপায়। এসময় কমরেড খন্দকারের মাতা এবং বোনকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে ডাকাত দল। পরে কমরেডের স্ত্রী ইসমত আরা অন্য কক্ষে থেকে প্রতিবেশী স্থানীয় ইউপি সদস্য কাজী মাসুদুল হককে মোবাইল ফোনে ডাকাত দলের কথা জানান। পরে তিনি পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসতে আসতে ডাকাতরা আলমারি ভেঙে ১৫ ভরি স্বর্ণালঙ্কার, সাড়ে ৪ লাখ টাকা লুট করে পালিয়ে যায়।

আহত খন্দকার ওবায়দুল ইসলাম ও কাজী শামসুজ্জামানকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে খন্দকার ওবায়দুল ইসলামের অবস্থার অবনতি হলে রাতেই তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

বোয়ালমারী থানার সেকেন্ড অফিসার মো. ছানোয়ার হোসেন ঢাকাটাইমসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

(ঢাকাটাইমস/২৮জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :