পাবনায় দুই পক্ষে সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০১৭, ১৫:০৫

জমি নিয়ে বিরোধের জেরে পাবনায় দুই পক্ষের সংঘর্ষে আনছার আলী (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার সকাল ১১টার দিকে জেলার ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিশা ইউনিয়নের হরিহরপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত আনছার আলী ওই গ্রামের নেবাজ আলীর ছেলে।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, হরিহরপুর গ্রামের আনছার আলীর বসতবাড়ির একটি অংশ তার এক ওয়ারিশের কাছ থেকে কিনে নেয়ার দাবি করে প্রতিবেশি জহির আলী ও জহুরুল ইসলাম। একইসঙ্গে আনছার আলীকে তার বসতবাড়ির বাকি অংশটুকু বিক্রি করে দিতে চাপ দেয় জহির-জহুরুল গং। কিন্তু আনছার আলী তাদের প্রস্তাবে রাজি হননি। এ নিয়ে দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

এরই জেরে শনিবার সকাল ১১টার দিকে লোকজন নিয়ে বিরোধপূর্ণ ওই জমি দখল করতে যায় জহির-জহুরুল। এ সময় উভয়পক্ষ লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে পাঁচ থেকে ছয়জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর একটার দিকে আনছার আলীকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

ঢাকাটাইমস/২৯জুলাই/কেআইবি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :