‘লুটপাট করে আ.লীগ নেতারা মোটাগুনিয়ায় আক্রান্ত’

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০১৭, ১৬:৪৪

দেশে চিকুনগুনিয়া রোগের প্রাদুর্ভাব দেখা দিলেও আওয়ামী লীগের নেতাকর্মীরা ‘মোটাগুনিয়া’ রোগে ভুগছেন বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ও সাবেক মন্ত্রী মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মেদ বীরবিক্রম। বলেছেন, ‘লুটপাট করে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আজ মোটাগুনিয়া রোগে আক্রান্ত। আর মোটা শরীর নিয়ে দেশের উন্নয়ন সম্ভব নয়।’

শনিবার নীলফামারীতে একটি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জেলা শহরের পাঁচটি গুরুত্বপূর্ণ পয়েন্টে দিনব্যাপী সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির আয়োজন করে স্থানীয় বিএনপি। অনুষ্ঠানের উদ্বোধন করেন হাফিজ উদ্দিন আহম্মেদ।

মেজর হাফিজ বলেন, ‘সরকার গণতন্ত্রকে হত্যা করেছে। আমরা ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন সংগ্রাম করছি না। জনগণের গণতান্ত্রিক অধিকার, ভোটের অধিকার আদায়ের জন্য আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি। আমাদের এই গনতান্ত্রিক অধিকার আদায় না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বো না।’ সব দলের অংশগ্রহণে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য সহায়ক সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন হতে হবে বলেও আশা করেন তিনি।

বিএনপির এই নেতা বলেন, ‘এই স্বৈরাচার সরকারের কর্মকাণ্ডে দেশের মানুষ আজ অতিষ্ঠ। বিএনপি ঘড়যন্ত্রের দল নয়। তাই সারাদেশের মানুষ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায়, পরিবর্তন চায়। দেশের আপাময় জনগণ আবারো বিএনপিকে ভোটের মাধ্যমে রাষ্ট্রক্ষমতায় আনতে চায়।’

বিএনপির নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের সভাপতি আব্দুল কাদেরের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট আনিছুর আরেফিন চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক সামছুজ্জামান জামান, সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা রঞ্জু, পৌর বিএনপির সভাপতি জহুরুল আলম প্রমূখ।

সদরের গোড়গ্রাম হাজিরহাট, টুপামারী পুরাতন স্টেশন, বাজার ট্রাফিক মোড়, কেন্দ্রীয় বাস টার্মিনাল, দারোয়ারী টেক্সটাইল মোড়সহ পাঁচটি স্থানে সদস্য সংগ্রহ কার্যক্রম চালানো হয়।

(ঢাকাটাইমস/২৯জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :