ফরিদপুর-১ আসনে এমপিকে চায় না আ.লীগের একাংশ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জুলাই ২০১৭, ২০:১৩ | প্রকাশিত : ২৯ জুলাই ২০১৭, ২০:০৫

ফরিদপুর-১ আসনের (বোয়ালমারী-মধুখালী-আলফাডাঙ্গা) সংসদ সদস্য আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমানের বিপক্ষে অবস্থান নিয়েছে দলের স্থানীয় নেতাকর্মীদের একটি বড় অংশ। বোয়ালমারী উপজেলা মিলনায়তনে দিনব্যাপী উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড নেতাদের এক বর্ধিত সভায় তৃণমূল নেতাকর্মী এমন প্রতিক্রিয়া উঠে আসে।

শনিবার দিনভর এই সভায় তৃণমূলের বিভিন্ন পর্যায়ের ২২ জন নেতা বক্তব্য দেন। তাদের একটি বড় অংশের অভিযোগই ছিল আবদুর রহমানের প্রতি।

তৃণমূলের নেতারা বলেন, একাধিকবার সংসদ সদস্য নির্বাচিত হয়েও এলাকার উন্নয়নে আবদুর রহমান কাঙ্ক্ষিত ভূমিকা রাখতে পারেননি। কেবল উন্নয়ন কর্মকাণ্ডে নয়, নেতা-কর্মীদের হতাশার অন্য কারণও আছে। তাদের অভিযোগ, আবদুর রহমানকে পাশে পাওয়া যায় না। ভোটের আগে তিনি নেতা-কর্মীদের ডাকলেও ভোট শেষে আর তার পাত্তা থাকে না।

সভায় বলা হয়, আগামী নির্বাচনে এমন ব্যক্তিকে দলের মনোনয়ন দিতে হবে- যে নেতাকে তৃণমূলের কর্মীরা প্রয়োজনে কাছে পায়।

এসময় বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া আগামী জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দেন। তিনি আশা করেন, এই আসনে তাকেই মনোনয়ন দেবে আওয়ামী লীগ।

সভায় আরো বক্তব্য রাখেন- দলের যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রাসেল রেজা, পৌর মেয়র মোজাফফর হোসেন, সাতৈর ইউপির অওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, মহিলা আওয়ামী লীগের সভাপতি নিলুফা ইয়াসমিন, জেলা পরিষদের সদস্য ও যুবলীগ নেতা কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কামরুল ইসলাম প্রমুখ।

সভাপতি মোশাররফ হোসেন তার বক্তব্যে বলেন, ‘দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে আমি ও আমার পরিবার সম্পৃক্ত। দলের কাছে শেষ সময় মনোনয়ন চাওয়া তো অপরাধ নয়।’

আগামী সংসদ নির্বাচনে এই আসনে যারা মানোনয়ন চাইছেন তারা হলেন- বর্তমান সংসদ সদস্য আব্দুর রহমান, সাবেক সাংসদ কাজী সিরাজুল ইসলাম, আলফাডাঙ্গা আওয়ামী লীগের উপদেষ্টা ও কাঞ্চন মুন্সি ফাউন্ডেশনের চেয়ারম্যান আরিফুর রহমান দোলন।

(ঢাকাটাইমস/২৯জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :