ব্রাহ্মণবাড়িয়ায় ‘ভুল চিকিৎসায়’ প্রবাসীর মৃত্যুতে মামলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০১৭, ২০:৩০

ব্রাহ্মণবাড়িয়ায় একটি বেসরকারি ক্লিনিকে ভুল চিকিৎসায় মতিউর রহমান নামে এক প্রবাসীর মৃত্যুর অভিযোগে দুই চিকিৎসকসহ চারজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

শনিবার দুপুরে মৃতের স্ত্রী রাবেয়া বেগম সদর মডেল থানায় মামলাটি করেন।

আসামিরা হলেন- ডা. মো. আসলাম হাজারী, ডা. সারোয়ার ও ক্লিনিকের পরিচালক সেলিম মিয়া এবং হুমায়ূন মিয়া।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীর হোসেন বলেন, আসামিদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে। তবে ভুল চিকিৎসার বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এর আগে শুক্রবার সকালে গলায় টনসিলজনিত ব্যথা নিয়ে পৌরশহরের কুমারশীল মোড়স্থ গ্রামীণ জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি হন জেলার বিজয়নগর উপজেলার শ্রীপুর গ্রামের মতিউর রহমান। তিনি সৌদি আরব প্রবাসী ছিলেন। সম্প্রতি তিনি ছুটিতে দেশে আসেন।

মতিউরকে ওই ক্লিনিকের নাক, কান ও গলা রোগ বিশেষজ্ঞ ডা. মো. আসলাম হাজারীকে দেখানো হলে তিনি মতিউরের টনসিল অস্ত্রোপচারের (অপারেশন) জন্য বলেন। এরপর দুই ঘণ্টা মতিউরের টনসিল অস্ত্রোপচার শেষে তার অবস্থার অবনতির কথা জানিয়ে তাকে দ্রুত ঢাকায় নিয়ে যাওয়ার কথা বলে ক্লিনিক কর্তৃপক্ষ।

এরপর মতিউরকে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্সে তোলা হলে তার মৃত্যু হয়। ভুল চিকিৎসার কারণেই মতিউরের মৃত্যুর অভিযোগ এনে ওই ক্লিনিকে হামলা চালিয়ে ভাঙচুর করেন রোগীর স্বজনরা। ঘটনার পরপরই ডা. আসলাম হাজারীসহ ক্লিনিকের সকল স্টাফ গা ঢাকা দেন।

(ঢাকাটাইমস/২৯জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :