যুবলীগ নেতার বিরুদ্ধে মঠবাড়িয়া এমপির মামলা: প্রতিবাদে সমাবেশ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০১৭, ২২:৪১

পিরোজপুরের মঠবাড়িয়ার বেতমোর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বশির হোসেনের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের ৫৭ ধারায় স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তুম আলী ফরাজীর পক্ষে দায়ের করা মামলার প্রতিবাদ ও তা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ-সমাবেশ করেছে উপজেলা যুবলীগ।

শনিবার বিকালে দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে শহীদ মিনার চত্বরে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. জুলহাস শাহীনের সভাপতিত্বে সমাবেশ হয়।

সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা আ.লীগ সিনিয়র সহ-সভাপতি এমাদুল হক খান, সহ-সভাপতি আরিফ-উল-হক, যুগ্ম সম্পাদক জাহিদ উদ্দিন পলাশ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আলাউদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত, পৌর ছাত্রলীগ সভাপতি শরিফুল ইসলাম রাজু প্রমুখ।

বক্তারা স্থানীয় এমপি ডা. রুস্তম আলী ফরাজীর সমর্থকদের করা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, মামলা অবিলম্বে প্রত্যাহার করা না হলে এমপিকে প্রতিহত করতে মঠবাড়িয়া অচল করে দেয়া হবে।

প্রসঙ্গত, ২৫ জুলাই মঠবাড়িয়ার সাংসদ ডা. রুস্তুম আলী ফরাজীর বিরুদ্ধে ফেসবুকে বেতমোর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বশির হোসেন মন্তব্য করার অভিযোগে সংসদ সদস্যের অনসারী শাহাদাৎ হোসেন ৫৭ ধারায় মঠবাড়িয়া থানায় মামলা করেন।

(ঢাকাটাইমস/২৯জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :