কিশোরগঞ্জ-ঢাকা রুটে বাস ভাড়া বাড়ানোর প্রতিবাদ

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৭, ১৬:২২

কিশোরগঞ্জ-ঢাকা রুটে বাস ভাড়া আদায়ের প্রতিবাদে ফুঁসে ওঠেছে জনতা। বিক্ষুব্ধ জনতা ও যাত্রীরা অতিরিক্ত বাস ভাড়া আদায়ের প্রতিবাদ জানিয়ে মালিক সমিতির কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

রবিবার সকালে কিশোরগঞ্জ স্টেশন রোডে অবস্থিত পরিবহন মালিক সমিতির ভবনের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচির আয়োজন করে কিশোরগঞ্জ সম্মিলিত নাগরিক ফোরাম।

ফোরামের প্রধান সমন্বয়কারী ও জেলা আওয়ামী লীগের পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক এনায়েত করীম অমির তত্ত্বাবধানে মানববন্ধনে সহস্রাধিক যাত্রী ও সাধারণ মানুষ অংশ নেন। পরে জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাসের কাছে একটি স্মারকলিপি দেন তারা।

বাসযাত্রী সৈয়দ মো. ইয়াসিন বলেন, কোনো ধরনের যুক্তি ছাড়াই ঢাকার বাস ভাড়া ৫০ টাকা বাড়িয়ে এখন ২৫০ টাকা করা হলো। এতে প্রশাসনের কোনো অ্যাকশান নেই কেন?

কিশোরগঞ্জ সম্মিলিত নাগরিক ফোরাম প্রধান সমন্বয়কারী ও জেলা আওয়ামী লীগের পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক এনায়েত করীম অমি বলেন, যাত্রীসেবার মান না বাড়িয়ে পরিবহন মালিকরা অযৌক্তিকভাবে ভাড়া বৃদ্ধি করেছেন। তিনি বর্ধিত ভাড়া প্রত্যাহার করে অবিলম্বে আগের ভাড়া নির্ধারণের দাবি জানান।

কিশোরগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতির আহ্বায়ক মানিক রঞ্জন দে বলেন, বিআরটিএ বাস ভাড়া বাড়িয়েছে। এর পেছনে আমাদের কোনো হাত নেই।

(ঢাকাটাইমস/৩০জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :