গাইবান্ধায় সেপটিক ট্যাংক থেকে গৃহবধূর লাশ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৭, ১৮:০৩

গাইবান্ধার সাঘাটা উপজেলার বসন্তেরপাড়া গ্রামের একটি সেপটিক ট্যাংক থেকে পারভীন (২০) নামে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার দুপুরে পুলিশ পারভীন নামে ওই নারীর মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় পারভীনের স্বামী সাইফুল, তার প্রথম স্ত্রী পারভীন, আব্দুল করিম ও রানা মিয়াকে আটক করেছে পুলিশ।

পারভীনের পরিবার ও পুলিশ জানায়, সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের ওসমানেরপাড়া গ্রামের পারভীনের সাথে উপজেলার শ্যামপুরের বকুল মিয়ার বিয়ে হয়। সেখানে পারভীনের ছয় বছরের এক ছেলে সন্তান আছে। প্রায় দুই বছর আগে সাঘাটা উপজেলার কামালেরপাড়া গ্রামের সাইফুল ইসলাম পারভীনকে তার স্বামীর বাড়ি থেকে জোর করে তুলে এনে দ্বিতীয় বিয়ে করেন।

গত ২৫ জুলাই থেকে পারভীনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে পরিবারের সদস্যরা তার মোবাইল ফোন বন্ধ পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ-খবর করতে থাকে। পরে পুলিশ সাঘাটা উপজেলার বসন্তেরপাড়া গ্রামে সাইফুলের প্রথম স্ত্রী পারভীনের খালার বাড়ির টয়লেট থেকে রবিবার দুপুরে পারভীনের লাশ উদ্ধার করে।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ঢাকাটাইমসকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ সাঘাটা উপজেলার বসন্তের পাড়া গ্রামে সাইফুলের প্রথম স্ত্রী পারভীনের খালার বাড়ির টয়লেট থেকে দুপুরে পারভীনের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় পারভীনের স্বামী সাইফুল, তার প্রথম স্ত্রী পারভীন, আব্দুল করিম ও রানা মিয়াসহ চারজনকে আমরা আটক করেছি।

ওসি আরও বলেন, তাদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৩০জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :