উন্নয়ন করে বলেই আ.লীগকে ক্ষমতায় চায় জনগণ: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৭, ১৮:১৫

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘একবিংশ শতাব্দীর মানুষ উন্নয়নে বিশ্বাসী। আর উন্নয়ন চায় বলেই এদেশের জনগণ বারবার উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায়।’

রবিবার বিকালে সিরাজগঞ্জের কাজীপুরে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ৬৭ কোটি টাকা ব্যয়ে নির্মিত আমিনা মনসুর টেক্সটাইল ইনস্টিটিউটের ভিত্তিপ্রস্তর স্থাপন পরবর্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন নাসিম।

লন্ডনে বসে বেগম জিয়া ও তার সন্তান মিলে দেশকে অকার্যকর করতে আগামী নির্বাচনকে ভণ্ডল করার ষড়যন্ত্র করছে অভিযোগ করে তিনি বলেন, ‘আওয়ামী লীগকে ভোটের মাধ্যমে পরাজিত করতে পারবে না বলেই বিএনপি দেশি বিদেশি চক্রান্তের পথে পা দিয়েছে। তাদের এই চক্রান্ত সফল হবে না।’ এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। যেকোনো অশুভ শক্তির চক্রান্ত নস্যাৎ করে দেবে বলেও মনে করেন স্বাস্থ্যমন্ত্রী।

নাসিম বলেন, ‘জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ দমনে বাংলাদেশ আমেরিকা-ইউরোপকে ছাড়িয়ে গেছে। এখন সময় এসেছে দলীয় নেতাকর্মীদের একতাবন্ধ হওয়ার। দেশবিরোধী শত্রুদের শক্ত হাতে দমন করে উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়ে যেতে হবে। কোনো চক্রান্ত ষড়যন্ত্র করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। নির্বাচন কমিশন ঘোষিত সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে এবং তা সংবিধান অনুযায়ী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। এর কোনো বিকল্প নেই।’

এসময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, কাজীপুরের সাবেক সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়, উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, কাজীপুর পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, যুগ্ম সম্পাদক ছাইদুল ইসলাম, আব্দুল হান্নান তালুকদার, গান্দাইল ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম, ঠিকাদারি প্রতিষ্ঠানের নাজমুল আলম প্রমূখ।

এর আগে গত শনিবার চরাঞ্চলের মানুষের জন্যে মনসুরনগর, নাটুয়ারপাড়া এবং নিশ্চিন্তপুর ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন করেন মন্ত্রী।

(ঢাকাটাইমস/৩০জুলাই/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বর্তমান সরকারই ভারতীয় পণ্য: গয়েশ্বর 

বিএনপি নেতাদের বানোয়াট কথা শুনে জিয়াউর রহমান কবরে শুয়ে লজ্জা পায়: পররাষ্ট্রমন্ত্রী

আ.লীগ বিদেশিদের দাসত্ব করে না: ওবায়দুল কাদের 

বাংলাদেশে একদিন গণতন্ত্র প্রতিষ্ঠিত হবেই, তখন আ. লীগ থাকবে না: আমিনুল হক

উপজেলা নির্বাচন ঘিরে তৃণমূল আ.লীগে বাড়ছে দ্বন্দ্ব

সরকারের এমপিরা ঘোষণা দিয়ে লুটপাট শুরু করেছে: এবি পার্টি

বদরের চেতনায় লড়াই অব্যাহত রাখার আহ্বান ছাত্রশিবির সভাপতির

আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফখরুলের

বিএনপির ভারত বিরোধিতা মানুষের কষ্ট বাড়ানোর নতুন সংস্করণ: নাছিম

ভোট ডাকাত সরকারকে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায়সঙ্গত: রিজভী

এই বিভাগের সব খবর

শিরোনাম :