স্যামসাংয়ের পণ্যে ঈদ উপহার

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৭, ১৮:৩০

ঈদ-উল-আযহা উপলক্ষে হোম অ্যাপ্লায়েন্সে নিয়ে এসেছে আকর্ষণীয় নতুন অফার। গ্রাহকরা স্যামসাংয়ের যেকোনো হোম অ্যাপ্লায়েন্স কিনে পাবেন ৫০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এছাড়াও সাপ্তাহিক গিফট হিসেবে ৫৫ ইঞ্চি কার্ভড টিভি ও রেফ্রিজারেটর পাওয়ার সুযোগ রয়েছে। সুযোগ রয়েছে বিদেশ ভ্রমণেরও।

স্যামসাং ইলেকট্রনিক্সের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, ‘স্যামসাং-এ আমরা সবসময় সম্মানিত গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ এবং উদ্ভাসিত করার চেষ্টা করি। ঈদ উৎসবের কথা বিবেচনা করে আমরা সম্মানিত গ্রাহকদের আনন্দকে বহুগুণে বাড়িয়ে দিতে উদ্ভাবনী হোম অ্যাপ্লায়েন্স পণ্যসমূহে নিয়ে এসেছি দারুণ সব নতুন অফার। আমরা আশা করি, প্রত্যেকেই আমাদের পণ্যসমসূহের অভিজ্ঞতা উপভোগ করবেন”।

এই অফার সম্পর্কে জানতে, পণ্য কিনে গ্রাহকদেরEid<space>Product code<space>Shop code লিখে ৬৯৬৯ নম্বরে পাঠাতে হবে। গ্রাহকরা ফিরতি এসএমএস জানতে পারবেন তারা কী গিফ্ট জিতেছেন।

গ্রাহকরা স্যামসাং-এর এই নতুন অফারটি ১ আগস্ট থেকে ১৫ সেপ্টেম্বর ২০১৭ পর্যন্ত সকল ব্র্যান্ড শপ, স্যামসাং অনুমোদিত -ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগ্স এবং সিঙ্গার-এর শোরুমে উপভোগ করতে পারবেন।

(ঢাকাটাইমস/৩০জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা