ভোলায় পুস্তক ব্যবসায়ীকে নারীসহ আটকের পর গণধোলাই

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০১৭, ২৩:৫৮

ভোলার বাংলাস্কুল মোড়ের হাসান বুক হাউজের মালিক কামালকে এক নারীর সাথে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় আটক করে গণধোলাই দেয়া হয়েছে। রবিবার রাত ১০টার দিকে বাপ্তা লাশকাটা ঘর এলাকার একটি ঘর থেকে ওই নারীসহ তাকে আটক করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় পুলিশ কামালকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে।

স্থানীয়রা জানায়, পরকীয়ার জের ধরে জাহাঙ্গির লাইব্রেরির মালিকের ছেলে জাহিদ শনিবার তার স্ত্রীকে তালাক দেয়। পরদিন রবিবার রাতে ওই নারীর সাথে পুস্তক ব্যবসায়ী কামাল উদ্দিনকে গুচ্ছগ্রামের একটি ঘর থেকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় স্থানীয় যুবকরা আটক করে বেদম মারধর করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গত কয়েক মাস ধরে সময়ে অসময়ে কামাল ওই মেয়ের বাড়িতে যাতায়াত করছিল। প্রায় দিনই গভীর রাত পর্যন্ত কামাল উদ্দিন ওই ঘরে অবস্থান করত। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে কানাঘুষা ও ক্ষোভের সৃষ্টি হয়। এলাকার যুবকরা পাহারা দিচ্ছিল। রবিবার রাতে হাতেনাতে ধরার পর কামালকে বেদম মারধর করা হয়।

এদিকে কামালের স্বজনরা জানান, কামাল উদ্দিনের সাথে তার আপন চাচা জাহাঙ্গির লাইব্রেরির মালিকের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গত কয়েক মাস আগে জাহাঙ্গির লাইব্রেরির মালিকের ছেলে জাহিদের স্ত্রী স্বামীর ঘর করবে না বলে বাবার বাড়ি চলে যায়। এক পর্যায়ে কামাল উদ্দিন চেষ্টা তদবির করে জাহিদের কাছ থেকে তাকে ছাড়ানোর ব্যবস্থা করে। এ জন্য জাহাঙ্গির লাইব্রেরির মালিক পক্ষ কামালের উপর ক্ষিপ্ত হয়ে এই মিথ্যা অপবাদ দিচ্ছে।

ভোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবির জানান, অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে পুস্তক ব্যবসায়ী কামাল উদ্দিনকে এলাকাবাসী মারধর করে। পরে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করেছে।

(ঢাকাটাইমস/৩০জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :