নেশাদ্রব্য খাইয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৭, ০৮:৪৯
ফাইল ছবি

জেলার আগৈলঝাড়ায় ১০ম শ্রেণির এক স্কুলছাত্রীকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে স্থানীয় এক বখাটের বিরুদ্ধে। ধর্ষণে সহযোগিতা করায় গ্রেপ্তার করা হয়েছে এক দম্পতিকে। এ ঘটনায় রবিবার থানায় একটি মামলা হয়েছে।

জানা গেছে- আগৈলঝাড়া উপজেলার বাহাদুপুর গ্রামের দ্বিজেন জয়ধরের ছেলে দীপক জয়ধর ও তার স্ত্রী কচি জয়ধর গত শনিবার রাতে প্রতিবেশী এক স্কুলছাত্রীকে জোরপূর্বক তাদের বাড়িতে নিয়ে যান। পরে ওই ছাত্রীকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে একই এলাকার যুধিষ্ঠির শীলের ছেলে তাপস শীলের সহযোগিতায় তার এক বন্ধু ওই ছাত্রীকে ধর্ষণ করে। বাড়ির অন্য লোকজন বিষয়টি টের পেলে তাপস ও তার বন্ধুরা পালিয়ে যায়।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। এবং ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে দীপক ও তার স্ত্রী কচি জয়ধরকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন বলে জানিয়েছেন আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম।

তিনি বলেন, ‘ভিকটিমের মেডিকেল পরীক্ষা, জবানবন্দি নেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।’

ঢাকাটাইমস/৩১জুলাই/টিটি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :