সিরাজগঞ্জে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৭, ১৯:৩১

সিরাজগঞ্জের কাজীপুর থেকে দুটি বিদেশি পিস্তলসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দুটি ম্যাগজিন, একটি বড় ছোরা, ছোট ছোড়া ও চাপাতি উদ্ধার করা হয়েছে।

রবিবার গভীর রাতে কাজিপুর-শিমুলদাইর হাট-বগুড়া শেরপুরগামী মহাসড়কের চালিতাডাঙ্গা ব্রিজ এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেপ্তার করা হয়।

এরা হলেন- মো. মিন্টু সরদার সেলু উল্লাপাড়া উপজেলার রাজমান চরপাড়া গ্রামের মো. আব্দুস সালাম সরদারের ছেলে ও কাজিপুর উপজেলার ছিন্না গ্রামের মো. ইয়াদ আলী ফকিরের ছেলে মো. আব্দুল মালেক (ফকির মালেক)।

সোমবার বিকালে র‌্যাব-১২ স্পেশাল কোম্পানি সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার মেজর সাফায়াত আহাম্মদ সুমন পিএসসি এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

এতে বলা হয়, সিরাজগঞ্জের কাজিপুর-শিমুলদাইর হাট-বগুড়া শেরপুরগামী মহাসড়কের চালিতাডাঙ্গা ব্রিজ এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। খবর পেয়ে রবিবার গভীর রাতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় আগ্নেয়াস্ত্রসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করলেও অন্যরা পালিয়ে যায়। এ সময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন, একটি বড় ছোরা, ছোট ছোরা ও চাপাতি উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সিরাজগঞ্জ কাজিপুর থানায় মামলা করা হয়েছে।

গ্রেপ্তার দু্জনের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলাসহ আশপাশের বিভিন্ন জেলায় ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/৩১জুলাই/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :