পাহাড়ধসে নিখোঁজ পোস্টমাস্টারের লাশ উদ্ধার

মংখিং মারমা, বান্দরবান
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৭, ২০:১৮

বান্দরবানে পাহাড়ধসে নিখোঁজ পোস্টমাস্টার জবিউল আলমের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকালে দৌলিয়ান পাড়ার নীচে ঝিরি থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, সোমবার সকালে বান্দরবান রুমা সড়কের দলিয়ান পাড়ার নীচে ঝিরিতে একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠায়।

রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরিফুল হক বলেন, লাশটি শনাক্ত করা হয়েছে।এখন তার পরিবারের অপেক্ষায় রয়েছি। তারা শনাক্ত করার পর চূড়ান্ত ভাবে বলা যাবে উদ্ধার হওয়া লাশটি জবিউলের কি না।

রুমা উপজেলা চেয়ারম্যান অংথোয়াই চিং মার্মা জানান, লাশটির গঠন দেখে বুঝা যাচ্ছে এটি পোস্টমাস্টার জবিউল আলমের। তবে পরিবারের লোকজন ভাল বলতে পারবে। পরিবারের লোকজন কে খবর দেয়া হয়েছে তারা কুমিল্লা থেকে রওনা হয়েছেন।

রোয়াংছড়ি থানার ভার প্রাপ্ত কর্মকর্তা ওমর আলী জানান, দৌলিয়ান পাড়ার ঝিড়িতে লাশ পাওয়া গেছে। লাশ টি উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গত ২৩ জুলাই বান্দরবানের রুমা সড়কে পাহাড় ধসে পোস্টমাস্টার জবিউল আলমসহ পাঁচজন নিখোঁজ হয়।এরমধ্যে ঘটনার দিন বিকালে চিংমে হ্লা মার্মার লাশ উদ্ধার করা হয় পরে ২৫ জুলাই বাঁশখালীর সাঙ্গু নদীর মোহনায় মুন্নী বড়ুয়ার লাশ পাওয়া যায় এর দুদিন পর ২৭ জুলাই রোয়াংছড়ি উপজেলার বেত ছড়া এলাকায় নদীতে পাওয়া যায় কৃষি কর্মকর্তা গৌতম নন্দীর লাশ। তবে এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছে স্কুলছাত্রী সিংমে চিং মার্মা।

(ঢাকাটাইমস/৩১জুলাই/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :