গাইবান্ধায় অপহৃত সেলসম্যান উদ্ধার, গ্রেপ্তার ৫

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০১৭, ২৩:২৩

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় অপহরণের ১৭ ঘণ্টা পর আবুল খায়ের গ্রুপের সেলসম্যান দিলহজ মিয়াকে উদ্ধার করেছে পুলিশ। এসময় সহোদরসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। সোমবার বিকালে গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের বকচর গ্রামের একটি আখ ক্ষেত থেকে তাকে উদ্ধার করা হয়।

দিলহজ মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার ঘুমানিগঞ্জ ইউনিয়নের কাইয়াগঞ্জ গ্রামের আফজাল শেখের ছেলে। তিনি আবুল খায়ের গ্রুপে গোবিন্দগঞ্জ উপজেলার সেলসম্যান হিসেবে কর্মরত।

গ্রেপ্তাররা হলেন- গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের বকচর মণ্ডলপাড়া গ্রামের মশিউর রহমান শেখ, তার ভাই মানিক শেখ, একই গ্রামের সোহেল মণ্ডল, বকচর মধ্যপাড়ার আপেল আকন্দ ও বকচর পশ্চিমপাড়া গ্রামের ইউসুব আকন্দ।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মজিবুর রহমান ঢাকাটাইমসকে বিষয়টি নিশ্চিত করে জানান, গত রবিবার রাত ১০টার দিকে দিলহজকে গোবিন্দগঞ্জ পৌর শহরের মায়ামনি হোটেলের সামনে থেকে ডেকে নেয় মশিউর রহমান। এরপর মশিউরসহ গ্রেপ্তার পাঁচজন দিলহজকে জোরপূর্বক মোটরসাইকেলে করে বকচর গ্রামে নিয়ে যায়। সেখানে তারা দিলহজকে একটি আখ ক্ষেতে আটক করে তার কাছে টাকা দাবি করে। পরে দিলহজের মোবাইল ফোন থেকে তার পরিবারের কাছে মুক্তিপন হিসেবে ৫০ হাজার টাকা চাওয়া হয়। ঘটনাটি সে রাতেই দিলহজের পরিবার পুলিশকে জানায়। পরে মোবাইল ফোনের সূত্র ধরে অভিযান চালিয়ে দিলহজকে উদ্ধারসহ পাঁচজনকে আটক করে থানায় আনা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা অপহরণের পর মুক্তিপন দাবির বিষয়টি স্বীকার করেছে। এ ঘটনায় দিলহজের বাবা আফজাল শেখ গোবিন্দগঞ্জ অপহরণ মামলা করেছেন।

(ঢাকাটাইমস/৩১জুলাই/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :