বোয়ালখালীতে নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

বোয়ালখালী (চট্টগ্রাম), ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০১৭, ১৮:৩২
ফাইল ছবি

চট্টগ্রামের বোয়ালখালীতে মো. মতিউর রহমান নামের নিখোঁজ এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সকালে পাহাড়ে কাজে যাওয়ার পথে জঙ্গল কড়লডেঙ্গা এলাকায় খাল থেকে মতিউরের মরদেহ উদ্ধার করে স্থানীয় কয়েকজন লোক।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কড়লডেঙ্গা ইউনিয়নের দক্ষিণ কড়লডেঙ্গা চম্পা তালুকদার পাড়ার ইউছুপ নবীর ছেলে মো. মতিউর রহমান ১০দিন আগে নিখোঁজ হন। নিখোঁজের পর অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

মঙ্গলবার সকালে জঙ্গল কড়লডেঙ্গা এলাকায় ভান্ডালজুড়ি খালের পানিতে একটি হাত দেখতে পায় স্থানীয় কয়েকজন লোক। পরে স্থানীয়রা লাশটি উদ্ধার করেন। তবে এসময় নিহতের পুরো শরীর বালির নিচে চাপা পড়ে।

নিখোঁজের ১০দিন পর মতিউর রহমানের লাশ পাওয়া যায় বলে জানান তার চাচাত ভাই মাওলানা নুরুল ইসলাম রহিমী। বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহ উদ্দিন চৌধুরী মতিউর রহমানের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

গত ২৩ জুলাই সকালে নিজস্ব লেবু বাগানে কাজ করতে গিয়ে পাহাড়ি ঢলে পড়ে মো. মতিউর রহমান (৩২) নিখোঁজ হয়। ওইদিন সন্ধ্যায় মতিউর ফিরে না আসায় পরদিন সোমবার থেকে স্থানীয় লোকজন উদ্ধার তৎপরতা চালালে তাকে পাওয়া যায়নি। নিখোঁজের দশদিন পর মতিউরের লাশ পাওয়া যায়।

(ঢাকাটাইমস/০১আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :