জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শোক র‌্যালি

জবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০১৭, ২০:০৯

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামী লীগ সমর্থিত শিক্ষকদের নবগঠিত সংগঠন নীল দল শোকের মাস আগস্ট উপলক্ষে শোক র‌্যালি করেছে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে এ র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিটি বিশ্ববিদ্যালয় শহীদ মিনার থেকে শুরু করে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে রফিক ভবনের সামনে শেষ করে।

গত ২৬ জুলাই ২০১৭-১৮ সালের জন্য কার্যকরী কমিটি ঘোষণা করা হয়। সভাপতি পদে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. অরুণ কুমার গোস্বামী ও সাধারণ সম্পাদক পদে প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদ নির্বাচিত হয়েছেন।

এছাড়া নতুন কমিটিতে সহসভাপতি রসায়ন বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. মো. শাহজাহান ও ল্যান্ড ল অ্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান ক্রিস্টিন রিচার্ডসন, কোষাধ্যক্ষ মাইক্রোবায়োলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. শামীমা বেগম, যুগ্ন সাধারণ সম্পাদক ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মোস্তফা কামাল ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক শামসুল কবীর, সাংগঠনিক সম্পাদক ইনস্টিটিউট অব মডার্ন ল্যাঙ্গুয়েজ বিভাগের সহযোগী অধ্যাপক খন্দকার মোন্তাসির হাসান।

এছাড়া সদস্যপদ লাভ করেন ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. ইব্রাহীম খলিল, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ড. এ কে এম মাহবুব হক, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক বিভাস কুমার সরকার, ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক নাজমুন নাহার, ফিন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক শেখ মাশরিক হাসান, ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ শহীদুল্লাহ তাসফিক, ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মো. মহিউদ্দিন মাহী, মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী নুর হোসেন, মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো. ফারিজুল ইসলাম, প্রাণিবিদ্যা বিভাগের প্রভাষক মো. আসাদুজ্জামান, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট প্রভাষক কাজী ফারুক হোসেন।

(ঢাকাটাইমস/০১আগস্ট/আইএইচ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

জাবি অধ্যাপক তারেক চৌধুরীর গবেষণা জালিয়াতিতে তদন্ত কমিটি

বিএসএমএমইউর ১২৪ শিক্ষক-চিকিৎসক ‘গবেষণা অনুদান’ পেলেন সাড়ে ৪ কোটি টাকা

ঢাবির সুইমিংপুলে শিক্ষার্থীর মৃত্যু: তদন্ত কমিটি গঠন

বুয়েটে রাজনীতি: হাইকোর্টের আদেশ পাওয়ার পর আইনি পদক্ষেপের ঘোষণা

মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেওয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর

বিএসএমএমইউর উপ-উপাচার্য হলেন আতিকুর রহমান

জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ব্যবস্থাপনা উন্নয়ন ও দ্রুত সেবা প্রদানে নির্দেশ উপাচার্যের

বরিশালে ভিবিডির 'হিটস্ট্রোক প্রতিরোধ ও সচেতনতা' বিষয়ক ক্যাম্পেইন

সনদ জালিয়াতি: কারিগরি শিক্ষাবোর্ডের চেয়ারম্যান আলী আকবর খানকে অব্যাহতি

প্রচণ্ড দাবদাহের কারণে অনলাইনে ক্লাস নেবে কুবি

এই বিভাগের সব খবর

শিরোনাম :