সিরাজগঞ্জে কাঁঠাল পাড়া নিয়ে চাচিকে পিটিয়ে হত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০১৭, ২০:৩২

সিরাজগঞ্জের কামারখন্দে বিবাদমান জমির ওপর কাঁঠাল পাড়া নিয়ে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষে মমতা খাতুন (৫৫) নামে এক গৃহবধূকে ভাতিজারা পিটিয়ে হত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। এ সময় মমতার স্বামী-সন্তানও গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন।

মঙ্গলবার বিকেলে কামারখন্দ উপজেলার বাজার ভদ্রঘাট ইউনিয়নের পূর্ব খানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মমতা খাতুন বাজার ভদ্রঘাট ইউনিয়নের পূর্ব খানপাড়া এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী। আহতেরা হলেন সিরাজুল ইসলাম ও তার ছেলে মাহমুদুল হোসেন (৩২)।

নিহত মমতা খাতুনের ভাই আব্দুর রশিদ ও প্রফেসর লোকমান হোসেনের বরাত দিয়ে স্থানীয় ভদ্রঘাট ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আলীম জানান, একটি বিবাদমান জমি নিয়ে মৃত ফজল আলীর ছেলে সিরাজুল ইসলাম ও তার ছোট ভাই দুলাল হোসেনের মধ্যে দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব চলে আসছিল। বিষয়টি স্থানীয়ভাবে বেশ কয়েকবার দরবার শালিস করেও মীমাংসা করতে পারেননি। মঙ্গলবার বিকেলে ওই বিতর্কিত জমির কাঁঠাল গাছের একটি কাঁঠাল সিরাজুল ইসলাম পাড়তে যান। এ সময় তার ছোট ভাই দুলাল হোসেন বাধা দিলে তাদের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। এক পর্যায়ে সংঘর্ষে দুই পরিবারের সদস্যরাও জড়িয়ে পড়েন। এমন সময় মমতা খাতুন ও তার ছেলে মাহমুদুল হাসান ঘটনাস্থলে এলে দুলাল হোসেনের ছেলে হামজা ও হাবিবুল্লাহ তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। গুরুতর আহত মমতাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাসুদেব সিনহা এ তথ্য নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এব্যাপারে কামারখন্দ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/০১আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :