সিরাজগঞ্জে ট্রাক চালককে পুড়িয়ে হত্যার চেষ্টা

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ আগস্ট ২০১৭, ২১:২৮ | প্রকাশিত : ০১ আগস্ট ২০১৭, ২১:১৫

সিরাজগঞ্জে আবু হানিফ আকন্দ (৩২) নামে এক ট্রাক চালকের গায়ে পেট্রল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। আগুনে তার শরীরের বেশ কিছু অংশ ঝলসে গেছে।

মঙ্গলবার দুপুরে স্থানীয়রা দগ্ধ অবস্থায় হানিফকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।

আগুনে দগ্ধ আবু হানিফ আকন্দ সিরাজগঞ্জ পৌর এলাকার রেলওয়ে কলোনীর বারিক আকন্দের ছেলে ও পেশায় ট্রাক চালক।

সোমবার গভীর রাতে কয়েকজন মুখোশধারীরা শহরের এস.এস রোডস্থ ভাড়া বাসার সামনে থেকে হানিফকে তুলে নিয়ে যায়। পরে পৌর এলাকার রেলওয়ে কলোনির দুলাল সেখের বাড়িতে নিয়ে তার শরীরে পেট্রল নিক্ষেপ করে আগুন ধরিয়ে দেয়। এ সময় দুলালের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে মুখোশধারীরা পালিয়ে যায়। স্থানীয়রা দগ্ধ অবস্থায় হানিফকে মঙ্গলবার দুপুরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন।

দগ্ধ আবু হানিফের স্ত্রী লিপি খাতুন অভিযোগ করে জানান, সোমবার রাতে রেলওয়ে কলোনি মহল্লার সোহরাব আলীর ছেলে পলাশ, আলী মুন্সির ছেলে শুকুর আলীসহ ৮/১০ জন আমার স্বামী আবু হানিফকে বাসার সামনে থেকে তুলে নিয়ে যায়। পরে শহরের রেলওয়ে এলাকা নিয়ে গিয়ে পেট্রল নিক্ষেপ করে তার শরীরে আগুন ধরিয়ে দিয়েছে। তিনি আরও জানান, কিছুদিন আগে রেলওয়ে কলোনি এলাকার আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ ওঠে। পরবর্তীতে বিষয়টি মীমাংসা হলেও আমার স্বামীর ওপর পূর্ব শত্রুতার জের ধরে এধরনের কাজও হতে পারে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আখরামুজ্জামান জানান, এ বিষয়টি আমি এখনও অবগত নই।

সিরাজগঞ্জ সদর হাসপাতালের ইমারজেন্সি বিভাগের চিকিৎসক ডা. শামীমুর রহমান, সোমবার দুপুরের দিকে হাসপাতালে নিয়ে আসলে হানিফকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তার দুই পা ঝলসে গেছে। বর্তমানে অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত রফিকুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান, খবর শুনে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কিন্তু এখনও থানায় কোনো লিখিত অভিযোগ আসেনি। আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/০১আগস্ট/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :