নর্দান ইউনিভার্সিটিতে ‘সিএসই ডে’ উদযাপন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০১৭, ১০:৫৭

নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের আয়োজনে সিএসই ডে উদযাপিত হয়েছে।

সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. ইকরাম আলী শেখের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ ট্রাস্টের চেয়ারম্যান অধ্যাপক ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ।

অনুষ্ঠানের সমন্বয়কারী হিসেবে ছিলেন কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের প্রধান মো. রায়হান-উল-মাসুদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য অধ্যাপক ড. আনোয়ার হোসেন, বুয়েটের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের অধ্যাপক ড. এম কায়কোবাদ ও নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের উপ-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল করীম।

অনুষ্ঠানে সফটওয়্যার ও হার্ডওয়্যার প্রোজেক্ট ডিসপ্লে, প্রোগ্রামিং কনটেস্ট ইভেন্ট ও গ্রেইমিং কনটেস্ট নিয়ে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ছাত্রছাত্রীদের মধ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি বুয়েটের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের অধ্যাপক ড. এম কায়কোবাদ।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়ার পাশাপাশি প্রধান অতিথি শিক্ষক ও শিক্ষার্থীদের আন্তর্জাতিক মানের ও ডিজিটাল শিক্ষাদান পদ্ধতি এবং আইটি সেক্টরে আগামী দিনে নেতৃত্ব দেয়ার জন্য নিজেদের যোগ্য করে তোলার ওপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের কোষাধ্যক্ষ মো. আনোয়ার হোসাইন ও নিবন্ধক মো. রাশিদুল ইসলাম ও উন্নয়ন ও আন্তর্জাতিক বিষয়ের পরিচালক লে. কর্নেল (অব.) একতেদার আহমেদ সিদ্দিকীসহ বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছাত্রীরা।

ঢাকাটাইমস/২আগস্ট/এমআর

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :