শেভিং ক্রিম ভালো না, মামলার মুখে শাহরুখ

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০১৭, ১৩:২৮ | প্রকাশিত : ০২ আগস্ট ২০১৭, ১৩:২৫

ক্রেতাদের কাছে পণ্য আকৃষ্ট করার জন্য আজকাল বড় একটি মাধ্যম হচ্ছে বিজ্ঞাপন। প্রিয় অভিনেতা অভিনেত্রীরা যখন বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন করেন তখন ভক্তরা স্বাভাবিক ভাবেই তার প্রতি একটু বেশিই আকৃষ্ট হন। কিন্তু ভেজাল পণ্যের বিজ্ঞাপন করে অভিনেতা অভিনেত্রীরা যে ঝামেলায় পড়েন না, তাও কিন্তু নয়। এবার কিং খানও এই ঝামেলায় পড়তে যাচ্ছেন। ইতিমধ্যে উকিল নোটিশও পাঠানো হয়েছে তার বিরুদ্ধে।

মধ্য প্রদেশ এর ভোপালে রাজকুমার পান্ডে নামে এক ব্যক্তি শাহারুখের নামে অভিযোগ দায়ের করেছেন। তার অভিনয় করা বিজ্ঞাপন দেখে শেভিং ক্রিম ব্যবহার করে লোকটির মুখে ফুসকুড়িতে ভরে গেছে। অভিযোগ ফাইলে তিনি বলেন, ‘শাহরুখ খান তার শেভিং ক্রিমের বিজ্ঞাপনের মাধ্যমে মানুষকে বিভ্রান্ত করছেন। যেখানে তিনি বলছেন, এটা ভারতের এক নাম্বার ক্রিম।’

অভিযোগকারী বলছেন, ক্রিম ব্যবহারের পরে তার মুখে ফুসকুড়ি হয়েছে। এমনকি তাকে স্থানীয় হাসপাতালে এর জন্য চিকিৎসাও নিতে হয়েছে।

তার অভিযোগ শুনে ম্যাজিস্ট্রেট কাশীনাথ সিং এরমধ্যেই বিজ্ঞাপনের অভিনেতা শাহরুখ খান, কোম্পানির মালিক, স্থানীয় দোকানদার এবং মধ্যপ্রদেশের খাদ্য ও ওষধ বিভাগের পরিচালককে উকিল নোটিশ পাঠিয়েছেন।

রাজকুমার পান্ডে জানান তিনি মধ্যপ্রদেশের খাদ্য ও ওষধ বিভাগে এই ক্রিম পরীক্ষার জন্য পাঠিয়েছিলেন। রিপোর্ট বলছে, এই ক্রিম খারাপ এবং নিম্ন মানের। শাহরুখ খান বর্তমানে ভি-জন শেভিং ক্রিমের বিজ্ঞাপন করেন। কিন্তু পরীক্ষার রিপোর্ট সত্য কিনা তা যাচাই করা যায়নি।

শাহরুখ বর্তমানে তার ছবি ‘যাব হ্যারি মেট সেজাল’ এর প্রচারে ব্যস্ত। ইমতিয়াজ আলীর পরিচালনায় ছবিতে তার বিপরীতে আছেন আনুশকা শর্মা। ছবির নতুন গান প্রকাশের জন্য আজ এই অভিনেতা দিল্লীতে আসবেন।

ঢাকাটাইমস/০২ অগাস্ট/ টিজেটি/কেএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :