বিসিসির প্রধান নির্বাহী কর্মকতাসহ তিন জনের বিরুদ্ধে মামলা

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০১৭, ১৮:৪০

বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তাসহ তিন জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বুধবার বরিশালের সিনিয়র স্পেশাল জজ আদালতে মামলাটি করেন বরিশাল নগরের সাধুর বটতলা এলাকার সাইদুর রহমান সড়কের বাসিন্দা আব্দুর রব।

মামলাটির বিষয়ে বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য দুদকে পাঠানোর জন্য নির্দেশ দিয়েছেন আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন।

মামলায় বিবাদীরা হলেন- বরিশাল সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহেদুজ্জামান, করপোরেশনের আরআই সালাউদ্দিন ও বরিশাল নগরের সাধুর বটতলা এলাকার শহীদুল হক।

মামলা সূত্রে জানা গেছে, বরিশাল নগরের সাধুর বটতলা এলাকার সফিজ উদ্দিনের মৃত্যুর পর তার ছেলে ও মামলার বাদী আব্দুর রব ওয়ারিস সূত্রে পাওয়া সম্পত্তির ওপর স্টল নির্মাণের কাজ শুরু করে। এ লক্ষ্যে ২০১৭ সালের ২৩ মার্চ সিটি করপোরেশন থেকে প্লান পাশ করিয়ে কাজ শুরু করেন তিনি। মামলার তিন নম্বর আসামি বাদীর এলাকার বাসিন্দা শহীদুল হক দরখাস্ত দাখিল করলে একই সালের ৪ জুলাই কাজ বন্ধের নোটিশ দেয় সিটি করপোরেশন কর্তৃপক্ষ। মামলার বাদী ওই নোটিশের জবাব দিলে পুনরায় ৯ জুলাই তাকে কাজ বন্ধের নোটিশ দেয়া হয়। যে নোটিশের জবাব সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বরাবর দাখিল করা হয়। পরবর্তীতে ১২ জুলাই মামলার ২ ও৩ নম্বর আসামি বাদীর কাছে গিয়ে ১ লাখ টাকা ঘুষ দাবি করে না হলে কাজ বন্ধ করে দেয়ার কথা বলে।

এ ঘটনার পর বাদী ১নম্বর আসামির কার্যালয়ে গিয়ে বিষয়টি জানালে ২ ও ৩ নম্বর আসামির উপস্থিতিতে সেখানেও এক লাখ টাকা ঘুষ চাওয়া হয়। সে পরিপ্রেক্ষিতে আদালতে মামলা করা হয়।

(ঢাকাটাইমস/২আগস্ট/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :