সাতক্ষীরায় বাস উল্টে আহত ২০

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০১৭, ১৯:৩৫

নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যাওয়ায় পাঁচজন ব্যাংক কর্মকর্তাসহ ২০ জন আহত হয়েছেন। বুধবার সকাল সোয়া ৯টার দিকে সাতক্ষীরা-শ্যামনগর সড়কের কালিগঞ্জ উপজেলার পাওখালিতে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- অগ্রণী ব্যাংকের সাতক্ষীরার শ্যামনগর শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার এনামুল তারেক, একই অফিসের প্রিন্সিপাল অফিসার কালিগঞ্জ উপজেলার বালাপোতা গ্রামের প্রবীর সরকার, একই শাখার সিনিয়র অফিসার কালিগঞ্জ উপজেলার চরদহ গ্রামের মিজানুর রহমান, একই শাখার কর্মকর্তা দেবহাটা উপজেলার কুলিয়া গ্রামের আবু বক্কর ছিদ্দিক, একই শাখার সিনিয়র অফিসার সাতক্ষীরা শহরের রসুলপুরের মফিজুল ইসলাম, শ্যামনগর উপজেলার গোবিন্দপুর স্কুল অ্যাণ্ড কলেজের সহকারী শিক্ষক কালিগঞ্জ উপজেলার নলতা গ্রামের শেখ মাহমুদ আলী, কালিগঞ্জের মৌতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা কালিগঞ্জ উপজেলার মহৎপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী তাসলিমা খাতুন, একই উপজেলার জাফরপুর গ্রামের সাধুচরন মণ্ডলের স্ত্রী তারাময়ী মণ্ডল, প্রবাজপুর গ্রামের মিজানুর রহমান, শ্যামনগর উপজেলার শংকরকাটি গ্রামের আব্দুল বারির স্ত্রী হোসনে আরা পারভিন, একই উপজেলার কাশিমাড়ি গ্রামের তাহের আলীর স্ত্রী ছায়রা খাতুন, একই গ্রামের ফজর আলীর স্ত্রী শুকমনি খাতুন।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছায়রা খাতুন জানান, তিনি দেবহাটা উপজেলার গাজিরহাটে মেয়ে সফুরার বাড়ি থেকে সকালে নিজ বাড়িতে যাওয়ার জন্য সকাল ৯টার দিকে কালিগঞ্জ বাস টার্মিনাল থেকে (যশোর-ব-১৩৫৫ নং) বাসে ওঠেন। গাড়িটি শ্যানগরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার পর সোয়া নয়টার দিকে কালিগঞ্জের পাওখালি নামকস্থানে বিপরীত দিক থেকে আসা একটি বাসকে পাশ কাটাতে যেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাম দিকে উল্টে যায়। এতে তিনিসহ কমপক্ষে ২০ জন আহত হন। এদের মধ্যে ১২জনকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্যদের সাতক্ষীরা সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তৈয়বুর রহমান জানান, আহত ১২ জনের মধ্যে হোসনে আরা নামে এক মহিলার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লস্কর জায়াদুল হক জানান, দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। আহত যাত্রীদের কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, সাতক্ষীরা সদর হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

(ঢাকাটাইমস/২আগস্ট/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :