এবার চলন্ত ট্রাকে কিশোরী ‘ধর্ষণ’

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০১৭, ২২:৪৬ | প্রকাশিত : ০২ আগস্ট ২০১৭, ২০:৫২
ফাইল ছবি

গাজীপুর থেকে নারায়ণগঞ্জে আসার পথে চলন্ত ট্রাকে ১৬ বছর বয়সী কিশোরীকে দুই জনে মিলে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এসিআই এলাকা থেকে ওই কিশোরীকে এলাকাবাসীর সহায়তায় উদ্ধার করা হয়। পরে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ট্রাকটি আটক করলেও তার চালক ও সহকারী পলাতক রয়েছে। বিষটি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার। ট্রাকের চালক মেহেদী হাছান ও তার সহকারী সোহানকে গ্রেপ্তারে অভিযান চলছে।

ভুক্তভোগী কিশোরীর বরাত এই পুলিশ কর্মকর্তা জানান, মঙ্গলবার বিকাল চারটার দিকে তার মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে আসে। রাত আটটার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে তাকে ট্রাকের চালক ও সহকারী তাকে (ঢাকা-মেট্রো ট-০২-০৩৪৪) তুলে নেয়।

পথে বিমানবন্দর এলাকায় প্রথমে ট্রাক চালক মেহেদী হাছান ও তার সহকারী সোহান তাকে ধর্ষণ করে। এরপর তাকে নিয়ে সিদ্ধিরগঞ্জে চলে যান দুই জন। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইলের এসিআই এলাকায় ট্রাক থেকে কিশোরীর কান্নার শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে।

এসময় চালক ও সহকারী ট্রাক ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই কিশোরীকে উদ্ধার ও ট্রাকটি আটক করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসে। ধর্ষণের শিকার কিশোরীর বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলায়।

ওই কিশোরীর আগে বিয়ে হয়েছিল। সে প্রায়ই বাড়ি থেকে রাগ করে বের হয়ে যায় বলে জানান পুলিশ কর্মকর্তা।

ঢাকাটাইমস/০২আগস্ট/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :