ট্রাকে তুলে কিশোরী ধর্ষণ: অভিযুক্ত চালক আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০১৭, ২২:৪১ | প্রকাশিত : ০২ আগস্ট ২০১৭, ২১:০৬

গাজীপুর থেকে নারায়ণগঞ্জ যাওয়ার পথে কিশোরীকে তুলে নিয়ে দুই জনে মিলে ধর্ষণের ঘটনায় সন্দেহভাজন ট্রাক চালককে নারায়ণগঞ্জ থেকে আটক করা হয়েছে। তার নাম মেহেদী হাছান। তবে তার সহকারী সোহান এখনও পলাতক।

বুধবার রাত আটটার দিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ পুল এলাকা থেকে মেহেদীকে আটক করা হয় বলে ঢাকাটাইমসকে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (কে সার্কেল) শরফুদ্দিন। তিনি বলেন, ‘মেহেদীকে সিদ্ধিরগঞ্জ থানা হেফাজতে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

পুলিশ জানায়, বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইলের এসিআই এলাকায় ট্রাক থেকে কিশোরীর কান্নার শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে। এ সময় তাকে উদ্ধারের পর কিশোরীটি জানায়, ট্রাক চালক ও তার সহকারী তাকে ট্রাকে তুলে নিয়ে ধর্ষণ করেছে। তবে এ সময় চালক মেহেদী ও তার সহকারী সোহান সেখানে ছিল না।

এর মধ্যে লোকমুখে এই কথাটি ছড়িয়ে পড়ে। পরে বেশ কিছু গণমাধ্যমে প্রতিবেদনও প্রকাশ হয়। আর চালক মেহেদী ও তার সহকারী ট্রাকে ফিরে না এসে পালিয়ে যান।

পুলিশ মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। পরে তাকে নিয়েই অভিযানে যায় বাহিনীটি।

রাতে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় গাড়িতে জনতার ভিড়ে মিশে ছিলেন চালক মেহেদী হাছান। কিন্তু কিশোরী মেয়েটি তাকে চিনে ফেলে এবং পুলিশ সঙ্গে সঙ্গে তাকে পাকরাও করে।

যে ট্রাকে ঘটনাটি ঘটেছে, সেটি এখনও আটকে রেখেছে পুলিশ। সেখানে একটি বেসরকারি কোম্পানির মালামাল রয়েছে।

পুলিশকে ভুক্তভোগী মেয়েটি জানায়, মঙ্গলবার বিকাল চারটার দিকে তার মায়ের সঙ্গে অভিমান করে বাড়ি থেকে বের হয়ে আসে। রাত আটটার দিকে গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে তাকে ট্রাকের চালক ও সহকারী তাকে (ঢাকা-মেট্রো ট-০২-০৩৪৪) তুলে নেয়।

পথে বিমানবন্দর এলাকায় প্রথমে ট্রাক চালক মেহেদী হাছান ও তার সহকারী সোহান তাকে ধর্ষণ করে। এরপর তাকে নিয়ে সিদ্ধিরগঞ্জে চলে যান দুই জন। বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইলের এসিআই এলাকায় ট্রাক থেকে কিশোরীর কান্নার শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে।

এসময় চালক ও সহকারী ট্রাক ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে ওই কিশোরীকে উদ্ধার ও ট্রাকটি আটক করে সিদ্ধিরগঞ্জ থানায় নিয়ে আসে।

ঢাকাটাইমস/০২আগস্ট/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :