জামালপুরে দুই বোনকে গলাকেটে হত্যা

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০১৭, ২১:১৩ | প্রকাশিত : ০২ আগস্ট ২০১৭, ২১:১১

জামালপুরে দুই বোনকে গলাকেটে হত্যা করা হয়েছে। বুধবার সকালে জামালপুর সদরের মেষ্টা ইউনিয়নের দেউলিয়াবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ওই দুই বোনের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি। তবে এ ঘটনায় নিহতদের এক আত্মীয়কে আটক করা হয়েছে।

নিহত দুই বোনের নাম ভাবনা ও লোবনা। ভাবনা পুগলাই রহিমা কাজিম উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও ছোটবোন লোবনা হাসিল মতিউর রহমান একাডেমির চতুর্থ শ্রেণির ছাত্রী। তাদের বাবা মো. শামীম সৌদি প্রবাসী।

প্রতিবেশিরা জানিয়েছেন, দুই মেয়েকে বাড়ি রেখে তাদের মা তাছলিমা বেগম মঙ্গলবার জামালপুর শহরের বাগেরহাটা বটতলা এলাকায় বাবার বাড়ি গিয়েছিল। রাতে দুই বোন ছাড়া ঘরে আর কেউ ছিল না। বুধবার সকালে তাদের মা বাড়ি ফিরে ঘরের দরজা খোলা দেখে ভেতরে গিয়ে দুই সন্তানের গলাকাটা লাশ দেখতে পান। এসময় তার চিৎকারে বাড়ির অন্যান্য লোকজন ও প্রতিবেশিরা এসে পুলিশে খবর দেয়।

পরে মংমনসিংহ রেঞ্জের ডিআইজি, জামালপুরের পুলিশ সুপার ও পুলিশ তদন্ত ব্যুরো, ময়মনসিংহ জোনের একটি দল ঘটনার ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় ওয়ারেছ আলী নামে নিহতদের এক স্বজনকে আটক এবং জিজ্ঞাসাবাদের জন্য মা ও খালাকে থানায় নেয়া হয়েছে।

আটক ওয়ারেছ আলী নিহত দুই বোনের বাবা শামীমের চাচা বলে জানিয়েছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন বলেন, পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। শিগগিরই হত্যার রহস্য উদঘাটন ও আসামিদের গ্রেপ্তার কর হবে।

(ঢাকাটাইমস/২আগস্ট/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :