গাছের ডাল কাটায় পিটিয়ে হত্যা

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০১৭, ২২:৪৮

কুমিল্লার বাঙ্গরায় গাছের ডাল কাটা নিয়ে বিরোধের জের ধরে এক কৃষককে তার প্রতিবেশিরা পিটিয়ে হত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। তার নাম কালন মিয়া (৪৮)।

বুধবার বিকেলে মুরাদনগর উপজেলার নবগঠিত বাঙ্গরা থানাধীন মোখলেসপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কালন মিয়া ওই গ্রামের হাকিম চেয়ারম্যানের (সাবেক) বাড়ি সংলগ্ন মৃত আ. রশিদ মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার বিকেলে কালন মিয়ার ঘরের চালার ওপর পড়ে থাকা গাছের ডাল কাটতে গেলে প্রতিবেশী আব্দুর রৌফ মিয়ার ছেলে নূরে আলম (১৬), মেয়ে কল্পনা(১৮), শান্তনা (১৭) ও স্ত্রী পারভীন (৪০) এসে বাধা দেয়। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুর রৌফ মিয়ার ছেলে নূরে আলম কালন মিয়াকে লাঠিপেটা করে মাটিতে ফেলে কিল, ঘুষি মেরে মারাত্মক আহত করে। এসময় কালন মিয়ার মেয়ে নাজমা আক্তার (১৮) ও ছেলে মহসীন (১৬) এগিয়ে আসলে কল্পনা, শান্তনা ও পারভীন আক্তার তাদেরকেও পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় নাজমার ডান পা ভেঙে যায়।

স্থানীয়রা তাদের দ্রুত দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কালন মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত নাজমা ও তার ভাই মহসীনকে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দেয়া হয়।

নিহত কালন মিয়ার চাচাতো ভাই মিজান ও জামাল জানান, কালন মিয়া মোখলেসপুর মধ্যপাড়া থেকে ছেড়ে এসে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিমের বাড়ির পাশে এসে বাড়ি তৈরি করে স্থায়ীভাবে বসবাস করে

আসছিলেন। এরই মধ্যে প্রতিবেশী আব্দুর রৌফের পরিবারের সাথে নানা কারণে বিরোধ চলে আসছিল তার। এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হবে।

এব্যপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান জানান, যেহেতু নিহতের লাশটি বাঙ্গরা থানাধীন মোখলেসপুর গ্রামের, সেহেতু লাশ বাঙ্গরা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/০২আগস্ট/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :