কলেজ হোস্টেলের ছাদে ধস, হাসপাতালে ২০ ছাত্রী

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০১৭, ০৮:৫৪

ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজ হোস্টেলের দ্বিতীয় তলার ছাদের কার্নিসে ধস হয়েছে। এ ঘটনায় দ্বিতীয় তলা থেকে নামতে গিয়ে প্রায় ২০ জন ছাত্রী ভয়ে অজ্ঞান হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে।

হাসপাতালে ভর্তি শিক্ষার্থীরা হলেন, রুবী (১৮), লাজু (১৮), জেসমিন (১৮), খুকু মনি (১৮), মুনমুন (১৮), সোহাগি (১৮), মৌসুমি (১৮), সুমাইয়া (১৮), হোসনেয়ারা (১৮) প্রমূখ।

শিক্ষার্থীদের হোস্টেল কর্তৃপক্ষ ও স্থানীয় লোকজন উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

হোস্টেলে থাকা শিক্ষার্থীদের কাছ থেকে জানা গেছে, বুধবার সন্ধ্যা থেকে বৃষ্টি হচ্ছিল। হঠাৎ দ্বিতীয় তলার ছাদের একটি কোণা ধসে পড়ার শব্দ পান কয়েকজন শিক্ষার্থী। সেই খবর অন্য শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়ে পড়লে হোস্টেলের ওপর থেকে শিক্ষার্থীরা দ্রুত নামার চেষ্টা করে। এ সময় আতঙ্কগ্রস্ত হয়ে ২০ জন শিক্ষার্থী জ্ঞান হারিয়ে ফেলে।

তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসক আব্দুল আওয়াল হাসপাতালে শিক্ষার্থীদের দেখতে যান। তিনি শিক্ষার্থীদের চিকিৎসায় যেন কোনো গাফিলতি না হয় তা দেখার জন্য চিকিৎসকদের নির্দেশ দেন।

হোস্টেল সুপার প্রভাষক আব্দুস সালাম ঢাকাটাইমসকে জানান, হঠাৎ হোস্টেলের বাইরের কার্নিস ধসে পড়লে শিক্ষার্থীরা আতঙ্কিত হয়ে পড়ে। তখন এ ঘটনা ঘটে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. তোজাম্মেল হক ঢাকাটাইমসকে জানান, শিক্ষার্থীরা কেউ আহত হয়নি। আতঙ্কে এ সময় তারা জ্ঞান হারিয়েছিল। হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ বদিউজ্জামান সরকার ঢাকাটাইমসকে বলেন, বৃষ্টিতে ভিজে হোস্টেলের একটি কার্নিস ভেঙে পড়ে। হোস্টেল ভবনে কোনো সমস্যা নেই বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :